1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জ মাসিক আইন শৃংখলা কমিটির সভা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৪ অপরাহ্ন

নবীগঞ্জ মাসিক আইন শৃংখলা কমিটির সভা

  • Update Time : সোমবার, ৬ জুন, ২০১৬
  • ১৬৪ Time View

রাকিল হোসেন নবীগঞ্জ :নবীগঞ্জ উপজেলার মাসিক আইন শৃংখলা কমিটির সভা অনুষ্টিত হয়েছে। উপজেলা পরিষদ ও প্রশাসনের আয়োজনে গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদের সভা কক্ষে উক্ত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম।

বক্তব্য রাখেন, থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খাঁন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টি.এইচ.ও ডাঃ রথীন্দ্র চন্দ্র দেব, পল্লী বিদ্যুতের ডিজিএম ভজন কুমার বর্মন, সমাজ সেবা কর্মকর্তা আঃ নূর, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা খোরশেদ আলম, ইউপি চেয়ারম্যান মোঃ ইজাজুর রহমান, এডভোকেট জাবেদ আলী, নজরুল ইসলাম, সমর চন্দ্র দাশ প্রমুখ।

সভায় বক্তরা বলেন, দেশে চাহিদা অনুপাতে বিদ্যুৎ সরবরাহ করা হলেও নবীগঞ্জ উপজেলায় দিনে ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ থাকেনা কেন ? এ জন্য পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষের গাফলতিতে সভায় ক্ষোভ প্রকাশ করা হয়। এবং পবিত্র রমজান মাসে বিদ্যুতের কোন গাফেলতি মেনে নেওয়া যাবেনা বলেও জানানো হয়। এমনকি নবীগঞ্জে বিদ্যুতের ভেলকিবাজী ও লোডশেডিং‘র সমাধান করতে না পারলে পল্লী বিদ্যুতের ডিজিএম ভজন কমার বর্মনকে নবীগঞ্জ থেকে অন্যত্র চলে যাওয়ার আহবান জানানো হয়।

এছাড়াও নবীগঞ্জ পৌরসভার পৌর কর আদায়ের জন্য মেয়র কতৃক প্রকাশিত একটি লিফলেটে সরকার বিরুধী শ্লোগান দিয়ে পৌর এলাকার সবর্ত্র প্রচার করার বিষয়টি নিয়েও আলোচনা হয়। এছাড়া শহরে অসহনীয় যানজটের কারনে সাধারণ মানুষের চরম ভোগান্তি এবং পৌর কর্তৃপক্ষের নীরবতা নিয়েও দীর্ঘক্ষন আলোচনা হয়েছে। সভায় বক্তারা আরো বলেন, নবীগঞ্জ শহরের গুরুপূর্ণ সড়কগুলোতে সর্বক্ষণ যানজট লেগেই তাকে। এর জন্য পৌর কতৃপক্ষকে দায়ী করা হয়। এবং শহরের যানজট নিরসনে ফল ও সবজি ব্যবসায়ী ও ফুটপাতের দোকানদারদের সড়ক থেকে সড়ানো ও সিএনজি, বাস ষ্ট্যান্ড নির্ধারিত স্থানে রাখাসহ যানজট নিরসনে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়ার আহবান জানান।

জঙ্গি দমনে সাহসী ও চৌকস পুলিশ কর্মকর্তা মোঃ বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু দুর্বৃত্তদের হামলায় খুনের ঘটনায় শোক ও নিন্দা জ্ঞাপন করা হয়। এবং নবীগঞ্জ উপজেলার সম্মানিত ঠিকাদার মোঃ লিয়াকত চৌধুরীর মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয়। এছাড়া পবিত্র মাহে রমজান মাসে দ্রব্যমূল্যের বাজার স্থিতিশীল রাখা, রমজানের পবিত্রতা রক্ষা প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করারও সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com