1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়া সড়কে আন্ডারপাসের ভিত্তিপ্রস্তর স্থাপন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়া সড়কে আন্ডারপাসের ভিত্তিপ্রস্তর স্থাপন

  • Update Time : রবিবার, ১২ আগস্ট, ২০১৮
  • ২৬৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: রাজধানীর কুর্মিটোলায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজ (এসআরসিসি) সংলগ্ন যে স্থানটিতে বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু ঘটে সেই সড়কের ঐ স্থানে পথচারীদের চলাচলের জন্য একটি আন্ডারপাস নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রোববার কলেজ প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এরপর প্রকল্পের ওপর একটি তথ্যচিত্র উপস্থাপন করা হয়। এর আগে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীদের যাতায়াতের জন্য পাঁচটি বাসও হস্তান্তর করে সরকার।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচটি ইমাম, সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ প্রমুখ।
সম্প্রতি কলেজ সংলগ্ন সড়কে বেপরোয়া দুই বাসের চাপায় প্রতিষ্ঠানটির দুই শিক্ষার্থীর নিহত হওয়ার পর এর প্রতিবাদে এবং নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে নামেন সারাদেশের স্কুল-কলেজের শিক্ষার্থীরা। তাদের আন্দোলনের মুখে সরকার নিরাপদ সড়ক নিশ্চিত করতে শিক্ষার্থীদের বিভিন্ন দাবি-দাওয়া মেনে নেয়। এরই অংশ হিসেবে এই আন্ডারপাস নির্মাণ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com