1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মন্ত্রীর অপেক্ষায় ২ ঘণ্টা বসিয়ে রাখা হল ৩০০ গর্ভবতীকে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে   জগন্নাথপুরে বাংলা নববর্ষ উদযাপিত জলদস্যুর কবল থেকে মুক্ত হয়ে যুদ্ধজাহাজের পাহারায় দুবাইয়ের পথে ২৩ নাবিক

মন্ত্রীর অপেক্ষায় ২ ঘণ্টা বসিয়ে রাখা হল ৩০০ গর্ভবতীকে

  • Update Time : সোমবার, ৪ ডিসেম্বর, ২০১৭
  • ২৭৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ভারতের তামিলনাড়ুর মন্ত্রী ভি সরোজার কাণ্ড কারখানা বুঝিয়ে দিলেন যে, ভারতে ভিভিআইপি সংস্কৃতির জন্য সাধারণ মানুষের দুর্গতি চলতেই থাকবে। তারই প্রমাণ হিসেবে ফটোফেশন পর্বের জন্য পাক্কা ২ ঘণ্টা বসিয়ে রাখা হল প্রায় তিন শতাধিক গর্ভবতী নারীকে।

সেই সব নারীদের কেউ যন্ত্রণায় কাতরাচ্ছেন, কেউ আবার মন্ত্রীর চেলাদের ভয়ে মুখ ফুটে কিছু বলতে পারছেন না। গত শনিবার এই ঘটনা ঘটে তামিলনাড়ুর সালেমে। সেখানকার বিধায়ক ভি সরোজা। যিনি আবার তামিলনাড়ুর নারী ও শিশুকল্যাণমন্ত্রী।

জানা গেছে, সালেমে একটি সরকারি হাসপাতালের উদ্বোধনে তিনি গিয়েছিলেন। মন্ত্রী আসার জন্য দীর্ঘক্ষণ বসিয়ে রাখা হয় তিন শতাধিক গর্ভবতী নারীকে। প্রায় দু’ঘণ্টা অপেক্ষার পর তারা দেখেন মন্ত্রী সরোজা ফিতে কাটলেন এবং ছবি তুলতে ব্যস্ত রইলেন। সন্তানসম্ভবা মহিলাদের নিয়ে নানারকম পরামর্শ দিলেন। অথচ তার এই সফরের জন্য ভুগতে হল গর্ভবতী মায়েদের।

খোদ নারী ও শিশুকল্যাণ মন্ত্রীর থেকে এমন আচরণে দেশ জুড়ে নিন্দার ঝড় উঠেছে। তামিলনাড়ুর নেতা তথা বিজেপির রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী মন্ত্রীর এমন কাণ্ডের জন্য রাজ্য সরকারকে ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com