1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মাদক ব্যবসায়ীদের ছবি বিলবোর্ডে টাঙানো হবে:স্বরাষ্ট্রমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

মাদক ব্যবসায়ীদের ছবি বিলবোর্ডে টাঙানো হবে:স্বরাষ্ট্রমন্ত্রী

  • Update Time : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৫৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক :: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মাদক ব্যবসায়ীদের উদ্দেশ্য করে বলেছেন, এখন থেকে রাজনৈতিক ব্যক্তিদের ছবি নয় মাদক ব্যবসায়ীদের ছবি বড় বড় বিলবোর্ডে টাঙানো হবে। যাতে করে তারা কখনো এই ব্যবসা করতে গেলে একটু চিন্তা-ভাবনা করে। তিনি আরো বলেন, যারা এই ব্যবসা ছেড়ে না দিবেন তাদের বলছি এতেও যদি শিক্ষা না হয় তাহলে তাদের পরিণতি অত্যন্ত ভয়ানক হবে।
ঢাকার দোহার উপজেলার পদ্মা কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে শনিবার প্রতিষ্ঠানটির রজতজয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন। তিনি আরো বলেন, আপনারা মাদক ব্যবসায়ীদের ধরিয়ে দিতে সহযোগিতা করুন। বর্তমান সরকার দেশের জঙ্গিবাদকে কঠোর হস্তে নির্মূল করেছে।
তার প্রমাণ আপনারা হলিআর্টিজেন, সোলাকিয়াসহ দেশের বিভিন্ন জেলার বেশক’টি ঘটনা থেকে দেখতে পেয়েছেন। আমরা এ ব্যাপারে জিরো টলারেন্স ভূমিকা নিয়ে কাজ করে যাচ্ছি। কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি বরদাস্ত করা হবে না। তিনি আরো বলেন, আপনারা দেখেছেন কয়েকমাস আগে মিয়ানমার সেনাবাহিনীর অত্যাচারে সে দেশ থেকে আমাদের দেশে ১০ লাখ রোহিঙ্গা প্রাণে বাঁচার জন্য আশ্রয় নিয়েছে। আমরা আমাদের প্রধানমন্ত্রীর সাথে বিষয়টি নিয়ে প্রথম দিকেই বসেছিলাম।
আমরা প্রধানমন্ত্রীকে বলেছিলাম এত জনগোষ্ঠীকে কিভাবে আমরা আশ্রয় দিব ও তাদের ভরণপোষণ করবো। প্রধানমন্ত্রী আমাদের বলেছে আমরা যদি আমাদের দেশের ১৬ কোটি মানুষের দায়িত্ব নিতে পারি তাহলে বিপদের সময় এই মানুষগুলোর পাশে থেকে তাদের ভরণপোষণের দায়িত্ব আমরা নিতে পারবো না কেন। আমরা অবশ্যই তাদের দায়িত্ব নিতে পারবো। এজন্য আমাদের প্রধানমন্ত্রী বিশ্ব দরবারে কতটা সম্মাননা পেয়েছেন তা আপনারা নিজেরাই জানেন। এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, বাল্যবিবাহ থেকে বিরত থেকে প্রাপ্ত বয়স হলে মানুষের মতো মানুষ হয়ে নিজের পায়ে দাঁড়িয়ে বিবাহের কথা চিন্তা করবে। তোমরা আগামী দিনের ভবিষ্যৎ। তোমাদের সবকিছু মনে রাখতে হবে। এছাড়া মন্ত্রী বর্তমান সরকারের নানামুখী উন্নয়নমূলক কাজের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি পদ্মা কলেজ ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মেজর জেনারেল (অব:) অধ্যাপক ডা. এ.আর খান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আহ্বায়ক রজতজয়ন্তী উদ্‌যাপন কমিটি বীর মুক্তিযোদ্ধা ড. খান মোঃ আব্দুল মান্নান। অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, ঢাকা জেলা পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আল আমীনসহ আরো অনেকে। সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com