1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
২ কোটি টাকা আত্মসাৎ সোনালী ব্যাংকের ডিজিএমসহ গ্রেফতার ৫ কর্মকর্তা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

২ কোটি টাকা আত্মসাৎ সোনালী ব্যাংকের ডিজিএমসহ গ্রেফতার ৫ কর্মকর্তা

  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০১৭
  • ২৫৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
নোয়াখালীতে এক কোটি ৯৭ লাখ ১৬ হাজার ৭শ টাকা ঋণ জালিয়াতির অভিযোগে সোনালী ব্যাংকের ডিডিজএম মীর আব্দুল লতিফসহ ৫ কর্মকর্তাকে গ্রেফতার করেছে দুদক। গ্রেফতারকৃত কর্মকর্তারা হলেন- ঢাকা সংস্থাপন ও প্রকৌশল বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সামছুদ্দোহা নাহাদ, চরবাটা সোনালী ব্যাংক সিনিয়র অফিসার জাকের উল্লাহ, সোনালী ব্যাংক ফেনী শাখার অফিসার (ক্যাশ) এম এ রহমান ও সুবর্ণচর শাখার সিনিয়র প্রিন্সিপাল ও ব্যবস্থাপক মো. মোস্তাক আহমেদ সিদ্দিকি। গতকাল তাদের গ্রেপ্তার করা হয়। নোয়াখালী দুদকের সহকারী পরিচালক তালেবুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামিরা ২০১২ সালে সোনালী ব্যাংক, নোয়াখালী সদর শাখায় বিভিন্ন পদে চাকরিরত অবস্থায় নোয়াখালী ডলফিন সী ফুড ইন্ডাস্ট্রিজের মালিক মো. নিজাম উদ্দিন ফারুককে মিথ্যা তথ্য দিয়ে ওই টাকা লোন দেয়। নিজাম উদ্দিন ব্যাংকের টাকা দিয়ে সামান্য কিছু মাছ কোল্ড স্টোরে রেখে পরবর্তীতে ২ কোটি টাকার ইলিশ মাছ স্টোরে রয়েছে বলে প্রতিবেদন দাখিল করে প্রতারণার আশ্রয় নেয়। মো. নিজাম উদ্দিন ফারুক সামান্য কিছু মাছ রেখে পরবর্তীতে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করে মাছগুলো পঁচে বিনষ্ট করে দেয়।
এ সময় প্রায় ২ কোটি টাকা মাছ পঁচে গেছে বলে ব্যাংকে একটি প্রতিবেদনও দাখিল করে। গতকাল দুদকের সহকারী পরিচালক এর নেতৃত্বে ৫ কর্মকর্তাকে মাইজদী এলাকা থেকে গ্রেফতার করে। দুদকের এডি আল মামুন জানান, জালিয়াত চক্রের হোতা নিজাম উদ্দিন ফারুক এই ঋণ নিয়ে দত্তেরহাটে পায়রা ফিলিং স্টেশন ও ল’ইয়ার্স কলোনীতে একটি ফ্ল্যাট বাড়ি ক্রয় করে পালিয়ে যায়। সে ব্যাংকের টাকা পরিশোধ না করে প্রতারণা করলে দুদক বিষয়টি তদন্ত করে আসামিদের বিরুদ্ধে মামলা করে। গতকাল আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com