1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের ব্রিটিশ শিশু ওসমানীনগরে হত্যার অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:১০ অপরাহ্ন

জগন্নাথপুরের ব্রিটিশ শিশু ওসমানীনগরে হত্যার অভিযোগ

  • Update Time : শনিবার, ২১ মে, ২০১৬
  • ২০৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: :: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের এক ব্রিটিশ শিশু ওসমানীনগরে ব্রিটিশ নাগরিক শিশুকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যার পর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে বলে চালিয়ে দেয়া হয়েছে । শনিবার সিলেট জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পাড়ারগাঁওয়ের বাসিন্দা মো. রুহুল আমিন।

সংবাদ সম্মেলনে রুহুল আমিন জানান, তার চাচা শহীদুল ইসলামের তালাকপ্রাপ্ত স্ত্রী কবিতা বেগম ৪ সন্তান নিয়ে সিলেটের ওসমানীনগরের শাহজালাল দাসপাড়া রোডের কবিতা মঞ্জিলের মৃত আবদুল মছব্বিরের ছেলে আখলিছ মিয়া আজাদকে বিয়ে করেন।

ইতোমধ্যে কবিতার গর্ভে আখলিছ মিয়ার আরো ২ সন্তানের জন্ম হয়। কবিতার সাবেক স্বামীর সন্তানদের পরিকল্পিতভাবে দুনিয়া থেকে সরিয়ে দেয়ার চক্রান্ত করতে থাকেন কবিতা বর্তমান স্বামী আখলিছ মিয়া। এর অংশ হিসেবে ২০১৫ সালে মা ও ভাইবোনকে ব্রিটেনে রেখে কবিতার ছেলে ওয়াহবিবকে (৬) বাংলাদেশে পাঠিয়ে দেয়া হয়। চলতি বছরের জানুয়ারিতে রুহল আমিনের চাচা শহীদুল ইসলাম মারা গেলে সন্তানদের পিতার লাশ দেখতে দেয়নি কবিতা বেগমের বর্তমান শ্বশুর বাড়ির লোকজন। গত ২৪ এপ্রিল কবিতা বেগমের শ্বশুরালয় থেকে জানানো হয় কবিতার পূর্বের স্বামীর ছেলে ব্রিটিশ নাগরিক ওয়াহবিব (৬) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। তারা রহস্যজনক কারনে ওয়াহবিবের পিতৃপরিচয় গোপন করে লাশ দাফনের চেষ্টা করলে ওসমানীনগর থানা পুলিশ হস্তক্ষেপ করে। পরে ওয়াহবিবের মৃত্যুর ঘটনায় ওসমানীনগর থানায় একটি অপমৃত্যু মামলা (নং-০১/১৬) রুজু করে লাশ ময়না তদন্ত করা হয়।

সংবাদ সম্মেলনে রুহুল আমিন দাবি করেন তার চাচাতো ভাই ওয়াহবিবকে পরিকল্পিতভাবে হত্যা করে বিদ্যুস্পৃষ্টে মারা যাওয়ার নাটক মঞ্চায়ন করা হয়েছে।

60179এঘটনায় রুহুল আমীন সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবু ওবাইদার আদালতে একটি মামলা (নং-১৬৩/১৬) করেছেন। মামলার আসামীরা হলো ওসমানীনগরের শাহজালাল দাসপাড়া রোডের কবিতা মঞ্জিলের মৃত আবদুল মছব্বিরের ছেলে আখলিছ মিয়া আজাদ (৩৫), তার ভাই আলী হোসেন (৩২), আলী হোসেনের স্ত্রী ,মৃত আবদুল মছব্বিরের ছেলে আলম হোসেন (৩০) ও নূর আলম (২৫)।

আদালত মামলার আবেদন গ্রহণ করে ওসমানীনগর থানার ওসিকে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। আগামী ১২ জুনের মধ্যে ব্যবস্থার প্রতিবেদন আদালতে দাখিল করতে নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন।

সংবাদ সম্মেরনে রুহুল আমীন ব্রিটিশ শিশু ওয়াহববি মৃত্যুর রহস্য উদঘাটন এবং এ ঘটনায় সিলেটের ওসমানীনগর থানায় দায়ের করা অপমৃত্যু মামলাকে (নং ০১/১৬) নিয়মিত হত্যা মামলায় রূপান্তরের জোর দাবি জানান

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com