1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে ইয়াবাসহ এসআই গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২০ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

সিলেটে ইয়াবাসহ এসআই গ্রেফতার

  • Update Time : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ৫০০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সিলেট নগরে ইয়াবাসহ পুলিশের এক এসআইকে (সাময়িক বরখাস্ত) আটক করা হয়েছে।

আজ সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে নগরের সুবিদবাজার এলাকা থেকে এক নারী ও তিন পুরুষসহ এপিবিএন এর এই সাময়িক বরখাস্তকৃত এসআই মো. রোকনউদ্দিনকে (৪০) গ্রেপ্তার করে এসএমপির কোতোয়ালি থানার পুলিশ।

মহানগর পুলিশসূত্র জানায়, বিকেল সাড়ে চারটার দিকে নগরের সুবিদবাজার এলাকা থেকে এপিবিএন এর সাময়িক বরখাস্তকৃত এসআই রোকনউদ্দিনকে তার সঙ্গে থাকা রীমা (৪২), জসিম উদ্দিন (২৪), ফাহিম শাহরিয়ার (৪১) এবং ফরিদ আহমদকে (৪৫) গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ১৮৫ পিস ইয়াবা ও নগদ ৮২ হাজার ৩০০ টাকা উদ্ধার করা হয়।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্লাহ তাহের সিলেট মিররকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com