1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে মাস্ক ব্যবহার না করায় ২০জনকে অর্থদণ্ড

  • Update Time : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৭০৮ Time View

স্টাফ রিপোর্টার::
কঠোর লকডাউনে স্বাস্থ্যবিধি না মানায় সুনামগঞ্জের জগন্নাথপুরে ব্যবসায়ি ও পথচারিসহ ২০ জনকে জরিমানা প্রদান করা হয়েছে।
আজ বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনুপম দাশ অনুপ এসব জরিমানা প্রদান করেন।
জানা যায়, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে বৃহস্পতিবার থেকে দেশজুড়ে এক সপ্তাহের কঠোর লকডাউন শুরু হয়েছে। লকডাউন কার্যকর করতে প্রথম দিনে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের নেতৃত্বে একদল পুলিশের উপস্থিতিতে উপজেলা সদরের পৌরশহরের জগন্নাথপুর বাজার ও কলকলিয়া বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। এসময় স্বাস্থ্যবিধি না মানায় এবং মাস্ক ব্যবহার না হয় ৪ ব্যবসায়ি ও ৪ পথচারিকে এক হাজার ৪শ’ টাকা জরিমানা প্রদান করা হয়।
এদিকে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অনুপম দাশ অনুপের নেতৃত্বে পৌরশহরের বটেরতল, হাসপাতাল এলাকা ও উপজেলার মিরপুর বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। অভিযানকালে মাস্ক ব্যবহার না করায় ১২জন ব্যবসায়িকে এক হাজার ৮শ’ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ জানান, সরকারি নির্দেশনা বাস্তবায়নে আমরা মাঠে কাজ করছি। জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে অযথা বের না হওয়ার জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: