1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী সবাইকে সমান চোখে দেখেন- পরিকল্পনামন্ত্রী

  • Update Time : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১৬০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কারও প্রতি পক্ষপাতমূলক আচরণ করেন না। তিনি সব ধর্ম, মত ও পথের মানুষকে সম্মান করেন। সবাইকে সমান চোখে দেখেন। তিনি সকল মানুষের উন্নয়নে কাজ করছেন। আমরা তাঁর কর্মী হিসেবে একইভাবে কাজ করছি।
বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে আয়ূব বখত জগলুল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রয়াত আয়ূব বখত জগলুল সুনামগঞ্জ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তাঁর স্মরণে আয়ুব বখত স্মৃতি সংসদ এই টুর্নামেন্টের আয়োজন করে।
পুরস্কার বিতরণের আগে দেওয়া বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আরও বলেন, গত কয়েকদিনে দেশের বিভিন্নস্থানে যা ঘটেছে সেটাকে আমরা ঘৃণা করি। এসব ন্যাক্কারজনক কাজ। যারাই এই কাজ করেছে তার কেউ পার পাবে না। সবাইকে আইনের আওতায় আনা হবে।
মন্ত্রী বলেন, আমি সুনামগঞ্জ জেলার বাসিন্দা। সুনামগঞ্জের পরিচয়ে আমি পরিচিত। আমি এমন কোনো কাজ সজ্ঞানে করবো না, যাতে আমার জেলার মানুষের ক্ষতি হয়। আমি কী কী কাজ করেছি সেগুলো আপনারা জানেন। এগুলো আমার বাড়ির জন্য নয়, পরিবারের জন্য নয়। বিশ^বিদ্যালয় সুনামগঞ্জেই হবে। মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন। মেডিকেল কলেজ সদর উপজেলার মধ্যে স্থাপিত হয়েছে। আমি প্রস্তাব করেছি। এই পৌর কলেজের ৬ তলা ভবন আমি বানিয়েছি। মোট কথা হলো আমি আমার নিজের জেলার বিরুদ্ধে কোনো কাজ করি না। ছাতকে কাজ করেছি। ছাতক সিমেন্ট ফ্যাক্টরির জন্য দেড় হাজার কোটি টাকা মাননীয় প্রধানমন্ত্রী আমার সুপারিশে দিয়েছেন। ছাতকের লাফার্জ সিমেন্ট ফ্যাক্টরির পাশে ব্রিজের কাজ বন্ধ ছিলো। আমি আবারও শুরু করেছি। এই কথাগুলো বললাম কারণ একটি মহল অযথা আমার নামে অপবাদ ছড়ায়। আমি নাকি সুনামগঞ্জের বিরুদ্ধে কাজ করি। আমি সুনামগঞ্জের মানুষ। এখানে আমার ১৪ পুরুষের জন্ম। সুতরাং আমি সুনামগঞ্জের মানুষের জন্য কাজ করি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাড. শামছুল আবেদীন, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্দু চৌধুরী বাবুল, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাবেক পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল নোমান।
টুর্নামেন্টের ফাইনাল খেলায় আরপিননগর ফুটবল দল জহিরুল হক এফসিকে দুই-শূন্য গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলায় সেরা গোল কিপার হয়েছেন আরেপিননগর একাদশের দিনাজ। ম্যান অব দ্যা ম্যাচ হয়েছেন একই ক্লাবের আফরোজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: