1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বর্ণবাদের শিকার ভিনিসিয়াস জুনিয়র - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন

বর্ণবাদের শিকার ভিনিসিয়াস জুনিয়র

  • Update Time : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১০৮ Time View

জগন্নাধপুর২৪ ডেস্ক::
ফুটবলে আসার পর থেকেই বর্ণবাদী আচরণের শিকার ভিনিসিয়াস জুনিয়র। প্রতিবাদ, আলোচনা-সমালোচনা, আইনি পদক্ষেপ সবকিছু করেও যেন থামানো যাচ্ছে না ব্রাজিলিয়ান তারকার প্রতি বর্ণবাদ। গতকাল মায়োর্কার বিপক্ষে ম্যাচেও আরেকবার এমন আচরণের শিকার হলেন তিনি।

প্রতিপক্ষের মাঠে রোববার মায়োর্কার বিপক্ষে মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ। লা-লিগার ম্যাচে রিয়ালকে হতাশ করে জয় তুলে নিয়েছে মায়োর্কা। মাঠের ফুটবলে রিয়ালের এমন ব্যর্থতা নিয়ে যেমন ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে তেমনি আলোচনা হচ্ছে আরও একটা বিষয় নিয়ে- বর্ণবাদ।
স্ট্রিমিং প্রতিষ্ঠান দাজনের পোস্ট করা একটি ভিডিওতে পাওয়া গেছে বর্ণবাদের প্রমাণ। সেখানে দেখা যায়, গতকালের ম্যাচে মায়োর্কার সমর্থকদের একটি অংশ ভিনিসিয়াসকে ‘বানর’ বলে ডাকছে। ভিডিওটি এখন ছড়িয়ে পড়েছে সাড়া বিশ্বজুড়ে। আর তাই বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনারও কোনো শেষ নেই।

মাঠের ফুটবলেও রোববারের ম্যাচে বারবার আক্রান্ত হতে দেখা গেছে ভিনিসিয়াসকে। ২২ বছর বয়সী এই তারকাকে ১০টি ফাউল করা হয়েছে এদিন। চলতি মৌসুমের লিগে এক ম্যাচে এত ফাউল আর করা হয়নি আর কোনো ফুটবলারকে।

বিষয়টি নিয়ে তাৎক্ষনিক কোনো মন্তব্য করতে চায়নি মায়োর্কা। তবে ক্লাবের ম্যানেজার হাভিয়ের আগিররে একটি রেডিও সাক্ষাৎকারে দাবি করেন, মাঠে তার দলের ফুটবলাররা ইচ্ছাকৃতভাবে টার্গেট করেননি ভিনিসিয়াসকে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com