শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনাম:

আজ গণভবনে সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে শেখ হাসিনার বর্ধিত সভা

Reporter Name
  • Update Time : শনিবার, ২০ মে, ২০১৭
  • ৫৭ Time View

নিজস্ব প্রতিবেদক-বাংলাদেশ আওয়মী লীগের সভানেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে এক বর্ধিত সভা আজ অনুষ্ঠিত হবে। এতে সিলেটসহ সারাদেশে আওয়ামী লীগের বিভিন্ন পদের নেতারা উপস্থিত থাকবেন। এ সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়মী লীগের সভানেত্রী শেখ হাসিনা।

কেন্দ্রীয় আওয়ামী লীগ সুত্রে জানা যায়- সারাদেশের সকল জেলা ও মহানগর শাখার নেতাদের নিয়ে এ সভার আয়োজন হলেও প্রত্যেক ইউনিটের মাত্র ৭ জন নেতা এ সভায় যেতে পারবেন। সেই সুবাদে সিলেট জেলা ও মহানগর শাখা মিলিয়ে মোট ১৪ জন নেতা এ সভায় যোগ দিচ্ছেন বলে জানা গেছে।

এমনকি জেলা ও মহানগর ইউনিটের কোন কোন পদের নেতারা এ সভায় যেতে পারবেন সেটিও আওয়ামী লীগের কেন্দ্র থেকে নির্ধারণ করে দেওয়া হয়েছে। পদগুলো হচ্ছে- সভাপতি, সাধারণ সম্পাদক, দপ্তর ও উপ দপ্তর সম্পাদক, প্রচার ও উপ প্রচার সম্পাদক এবং তথ্য ও গবেষণা সম্পাদক।

জানা গেছে- কেন্দ্রের নির্দেশ অনুযায়ি সিলেট জেলা আওয়ামী লীগ থেকে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক এড. খোকন কুমার দত্ত, দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, প্রচার সম্পাদক এড. মাহফুজুর রহমান, উপ দপ্তর সম্পাদক জগলু চৌধুরী (সাময়িক বহিষ্কৃত) ও উপ প্রচার সম্পাদক মোস্তাক আহমদ পলাশ প্রত্যেকেই আজকের এই সভায় যোগ দিচ্ছেন। ইতোমধ্যে তারা ঢাকায় পৌঁছেছেন।

আর সিলেট মহানগর আওয়ামী লীগ থেকে বর্ধিত সভায় যোগ দিতে ঢাকায় পৌঁছেছেন কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, দপ্তর সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, উপ দপ্তর সম্পাদক বিধান কুমার সাহা ও উপ প্রচার সম্পাদক গোলাম সোবহান চৌধুরী দিপন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24