1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আবারও হাইকোর্ট এলাকায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৫ পূর্বাহ্ন

আবারও হাইকোর্ট এলাকায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

  • Update Time : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০১৭
  • ২৮৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: রাজধানীর হাইকোর্ট এলাকায় বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের আবারও সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার সময় হাইকোর্ট মাজারের মোড়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার বকশিবাজারের অস্থায়ী আদালতে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার হাজিরা দিতে যান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। এ সময় বেগম জিয়ার গাড়িবহরের সঙ্গে থাকা বিএনপির নেতাকর্মীদের অনেকেই হাইকোর্ট মাজারের ভেতরে অবস্থান নেন। বিকাল সাড়ে ৪টার দিকে গাড়িবহর মাজার মোড় অতিক্রম করার সময় তারা বেরিয়ে আসার চেষ্টা করে। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ব্যারিকেড দিয়ে আটকে রাখার চেষ্টা করলেও শেষ পর্যন্ত একযোগে বাধা ডিঙিয়ে যান বিএনপির নেতাকর্মীরা। ব্যারিকেড ভাঙতে গিয়েই পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ বাঁধে। এ সময় দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ ঘটনায় প্রায় ২০ জনের মত আহত হয়। এ ঘটনায় এখন পর্যন্ত কাওকে আটক করা হয় নি।

এর আগে বুধবার (২০ ডিসেম্বর) খালেদা জিয়া নিজের গাড়িবহর থামিয়ে হাইকোর্ট মাজারের ভেতরে থাকা বিএনপির নেতাকর্মীদের নিয়ে বেরিয়ে আসেন। এ সময় পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com