1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এবার জাপানি নাগরিক খুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

এবার জাপানি নাগরিক খুন

  • Update Time : শনিবার, ৩ অক্টোবর, ২০১৫
  • ৩৮২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: রংপুর শহর থেকে পাঁচ কিলোমিটার দূরে মাহিগঞ্জের পাশে আলুটারি গ্রামে এবার দুর্বৃত্তদের গুলিতে নিহত হলেন জাপানের এক নাগরিক। তাঁর নাম হোসে কোমিও। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করেছে। ইতালির নাগরিক খুনের রেশ কাটতে না কাটতেই জাপানি নাগরিক খুনের ঘটনায় দেশবাসী উদ্বিগ্ন হয়ে পড়েছেন। জাপান দূতাবাস এ হত্যাকান্ডের ঘটনায় উদ্বেগ প্রকাশ করে সুষ্ঠ বিচার দাবি করেছেন। হোসে কোমিওর পাসপোর্ট থেকে জানা যায়, তাঁর জন্ম ১৯৬৬ সালে। তিনি রংপুর শহরের মুন্সিপাড়ায় জাকারিয়া বালা নামের এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন।
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ঘটনার প্রত্যক্ষদর্শী একজন এই প্রতিবেদককে জানান, সকাল সোয়া ১০টার দিকে হোসে একা হাঁটছিলেন। এ সময় মোটরসাইকেলে করে দুই যুবক এসে তাঁকে গুলি করে চলে যায়। ঘটনাস্থলে পড়ে যান হোসে। পরে তাঁকে উদ্ধার করে রংপুর মেডিকেল হাসপাতালে নিয়ে আসা হয়। এর আগেই তিনি মারা যান বলে কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা জানান।
হাসপাতালে হোসের বাড়িওয়ালা জাকারিয়া বালা এই প্রতিবেদককে জানান, চার মাস আগে হোসে কোমিও বাংলাদেশে আসেন। আলুটারি গ্রামে তাঁর একটি প্রকল্প আছে। সেখানে দুই একরের বেশি জমিতে তিনি গরুর জন্য নেপিআর ঘাস আবাদ করতেন। প্রতিদিনের মতো আজ সকালেও তিনি কাজে বের হন। পরে তাঁর মৃত্যুর খবর পেয়ে তিনি হাসপাতালে ছুটে আসেন।
জাকারিয়ার তথ্যমতে, তিনি নিজেও দীর্ঘদিন জাপানে ছিলেন। তাঁর পরিবারের অনেকে এখনো জাপানে থাকেন। এই সূত্রে হোসে বাংলাদেশে তাঁর বাড়িতে ভাড়া থাকতেন। তিনি একাই থাকতেন।অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন জানান, হোসের বুকে, ডান হাতের কবজি ও ঘাড়ে গুলি লাগে।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য জাকারিয়া ও হীরা নামের আরেক ব্যক্তিকে থানায় নিয়ে গেছেন। হোসের আবাদি জমির পাশেই হীরার মাছের ঘের রয়েছে। হীরাকে প্রায়ই হোসের সঙ্গে চলাফেরা করতে দেখা গেছে। এ দুজনের মধ্যে ব্যবসায়িক কোনো সম্পর্ক আছে কি না, তাও খতিয়ে দেখবে পুলিশ।
গত সোমবার সন্ধ্যায় গুলশান ২ নম্বরের ৯০ নম্বর সড়কের ফুটপাতে সিজারকে (৫০) গুলি করে হত্যা করা হয়। তিনি নেদারল্যান্ডসভিত্তিক আইসিসিও কো-অপারেশন নামের একটি বেসরকারি প্রতিষ্ঠানের প্রুফ (প্রফিটেবল অপরচুনিটিজ ফর ফুড সিকিউরিটি) কর্মসূচির প্রকল্প ব্যবস্থাপক ছিলেন। প্রত্যক্ষদর্শীরা দুই তরুণকে গুলি ছুড়ে মাঝবয়সী এক ব্যক্তির মোটরসাইকেলে করে পালাতে দেখেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com