1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, আটক ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই, আটক ২

  • Update Time : শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯
  • ২৮৫ Time View

গাংনীতে বিজয় হোসেন (২৭) নামে এক অটোরিকশা চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার পর তার অটোরিকশা ছিনতাই করে পালানোর সময় ২ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। হত্যার শিকার অটো চালক বিজয় হোসেন গাংনী উপজেলার ওলিনগর মাঝের পাড়ার আবদুল হাকিমের ছেলে। আটক ছিনতাইকারীরা একই উপজেলার মুন্দা গ্রামের ইব্রাহিম ও বাওট গ্রামের রকি।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে মেহেরপুরের গাংনী উপজেলার মহাম্মদপুর ও কুষ্টিয়ার  দৌলতপুর উপজেলার মৌবাড়িয়া-শ্যামপুর সড়কের পাশে এ হত্যার ঘটনা ঘটে।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান ও দৌলতপুর থানার ওসি আজম আলী জানান, চালক বিজয় হোসেনের অটোরিকশা ভাড়া করে রকি, ইব্রাহিমসহ তিনজন। তারা বিজয়কে নিয়ে মহাম্মদপুর শ্যামপুর সড়কের পৌঁছায়। এ সময় বিজয়ের কাছ থেকে অটো ছিনতাই করতে গেলে ধস্তাধস্তি হয়।

বিজয়ের চিৎকারে ওই সড়কের টহল পুলিশ আসার আগেই তারা বিজয়কে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে অটো ছিনতাই করে পালিয়ে যাচ্ছিলো।

এ সময় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ রকি ও ইব্রাহিমকে আটক করে। আটককৃত দু’জন হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় জড়িত অপরজনকে আটকের চেষ্টা চলছে।

সুত্র-মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com