শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৮:৩৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরের দুই ওয়ার্ডেও রদবদল জেলা পরিষদ নির্বাচনে ১৫ টি ওয়ার্ডের চূড়ান্ত সীমানা নির্ধারণ,

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০১৬
  • ৩০ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি::
তিনটি আপত্তির শুনানী শেষে সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠানের জন্য জেলার ৪টি পৌরসভা ও ৮৭টি ইউনিয়নকে ১৫টি ওয়ার্ডে বিভক্ত করে জেলা পরিষদ/উপজেলা পরিষদের ওয়েব সাইট, নোটিশ বোর্ডসহ দৈনিক পত্রিকায় গণ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। গণ-বিজ্ঞপ্তিতে জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক ইউনিয়নকে ঘর্মপাশার উপজেলার ৩ নং ওয়ার্ড থেকে জামালগঞ্জ উপজেলার ৪নং ওয়ার্ডে অন্তর্ভুক্ত করা হয়েছে। জামালগঞ্জ উপজেলার ৪নং ওয়ার্ডভূক্ত দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নকে দিরাই উপজেলার ৯নং ওয়ার্ডে এবং জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নিয়ে গঠিত ১০নং ওয়ার্ডের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নকে জগন্নাথপুর উপজেলার ১১নং ওয়ার্ডে অন্তর্ভূক্তকরে চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয়েছে।
উল্লেখ্য, জামালগঞ্জ উপজেলার ফেনারবাঁক ইউনিয়নকে ধর্মপাশা উপজেলার ৩ নং ওয়ার্ড থেকে জামালগঞ্জ উপজেলার ৪ নং ওয়ার্ডে অন্তর্ভুক্তিকরণে দাবি জানিয়ে আপত্তি করেছিলেন ফেনারবাঁক ইউনিয়নের উজান দৌলতপুর গ্রামের বাসিন্দা সাংবাদিক বিন্দু তালুকদার ও জামালগঞ্জ সদর ইউনিয়নের সাচনা গ্রামের বাসিন্দা অর্ধেন্দু ঘোষ চৌধুরী সঞ্জু। এছাড়াও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জনৈক এক ব্যক্তি দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর উপজেলার সীমানা নিয়ে পৃথক আরেকটি আপত্তি জানিয়েছিলেন।
সংসদীয় আসনের অখন্ডতা রক্ষার সুবিধার্থে ৪নং ওয়ার্ডের জামালগঞ্জ উপজেলা থেকে সদর উপজেলার মোহনপুর ইউনিয়নকে সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার ৫নং ওয়ার্ডে। ৭নং ওয়ার্ডের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা থেকে সদর উপজেলার কাঠইর ইউনিয়নকে ৫নং ওয়ার্ডে এবং ১২নং ওয়ার্ডের ছাতক-দোয়ারাবাজার উপজেলা থেকে সদর উপজেলার কুরবাননগর ইউনিয়নকে সুনামগঞ্জ সদর উপজেলা ও পৌরসভার অন্তর্ভুক্ত ৬নং ওয়ার্ডে অন্তর্ভূক্ত করা হয়েছে।
গণবিজ্ঞপ্তিতে জেলা পরিষদের ওয়ার্ডের সীমা নির্ধারণ কর্মকর্তা জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম বলেছেন, আইন ও বিধিমালা অনুযায়ী জেলা পরিষদ, সুনামগঞ্জ এর নির্বাচনী এলাকার পৌরসভা ও ইউনিয়নসমূহের সর্বশেষ নির্ধারিত সীমানার আলোকে সুনামগঞ্জ জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে ১৫ টি সাধারণ ওয়ার্ড ও ৫ টি সংরক্ষিত ওয়ার্ডে বিভক্ত করে সীমা চূড়ান্তভাবে নির্ধারণ কর হল। সূত্র সুনামগঞ্জের খবর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24