শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরে তরুণীকে ধর্ষণ,প্রবাসীসহ চার জনের বিরুদ্ধে মামলা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৭ আগস্ট, ২০১৫
  • ২৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: জগন্নাথপুরে দরিদ্র পরিবারের এক তরুণীকে অপহরণের পর ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এঘটনায় ধষিতা তরুণী বাদী হয়ে যুক্তরাজ্য প্রবাসীসহচারজনের বিরুদ্ধে বৃহস্পতিবার জগন্নাথপুর থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। যার নং-মামলা নং ০৬। পুলিশ ও মামলার বিবরণ সূ্ত্রে জানা যায়, বুধবার রাতে জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর কাচি বিলেরপাড় গ্রামের দিনমজুর আব্দুল করিমের মেয়েকে (১৯) কে বাড়ি থেকে নৌকাযোগে অপহরণ করে নিয়ে যায় পৌর এলাকার ইকড়ছই গ্রামের বারিক উল্লার ছেলে জুয়েল মিয়া। পরে অপহরণকারী জুয়েল মিয়া অপহৃতা তরুণীকে তুলে দেয় জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া গ্রামের মৃত মনর মিয়ার ছেলে যুক্তরাজ্য প্রবাসী শফিকুল ইসলামের হাতে। এ সময় প্রবাসী শফিকুল ইসলাম (৩৫) অপহৃতা তরুনীকে নৌকাযোগে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের রাণীনগর গ্রামের পাশে কুশিয়ারা নদীতে নিয়ে ধর্ষণ করে।
এদিকে, কুশিয়ারা নদীর মধ্যস্থানে নৌকা দেখে এলাকার লোকজনের সন্দেহ হয়। পরে এলাকার যুব সমাজের লোকজন আরো নৌকা নিয়ে গিয়ে এ নৌকাসহ প্রবাসী শফিকুল ইসলাম ও অপহৃতা ধর্ষিতা তরুণীকে আটক করে স্থানীয় রাণীগঞ্জ বাজারে নিয়ে রাখে। খবর পেয়ে রাতেই জগন্নাথপুর থানার এস আই রফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে যায়।
এ সময় ধৃত প্রবাসী শফিকুল ইসলাম কৌশলে পালিয়ে গেলে আটককৃত অপহৃতাকে পুলিশে সোপর্দ করেন স্থানীয় জনতা।
এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে স্থানীয় লোকজন জানান, নারী লোভী ও মাদকসেবী প্রবাসী শফিকুল ইসলামের অত্যাচারে অতিষ্ট হয়ে তার গ্রামের লোকজন তাকে গ্রাম থেকে তাড়িয়ে দিয়েছেন। সে কয়েক মাস ধরে স্থানীয় বাগময়না গ্রামে তার মামার বাড়িতে থেকে এসব অসামাজিক কার্যকলাপ করছে। তার অত্যাচারে এখন আমরাও অতিষ্ট হয়ে পড়েছি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এস আই রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় অপহৃতা-ধর্ষিতা তরুণী নিজে বাদী হয়ে অপহরণকারী জুয়েল মিয়া ও ধর্ষণকারী প্রবাসী শফিকুল ইসলামসহ ৪ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24