1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলাকে স্কাউটস উপজেলা ঘোষনা করলেন বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

জগন্নাথপুর উপজেলাকে স্কাউটস উপজেলা ঘোষনা করলেন বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম

  • Update Time : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২৭৪ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলাকে স্কাউটস উপজেলা ঘোষনা করা হয়েছে। সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে আনুষ্ঠানিকভাবে এ ঘোষনা দেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,স্কাউটস বিশ্বব্যাপী এক আন্দোলনের নাম। সমাজ বদলে স্কাউটস সদস্যদের ভূমিকা অপরিসীম। তিনি স্কাউটসের গুরুত্ব তুলে ধরে বলেন, একটি সুন্দর সুশৃঙ্খল আধুনিক সমাজ নির্মাণে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে স্কাউটস কার্যক্রমকে এগিয়ে নিতে হবে।

জগন্নাথপুর উপজেলারমতো স্কাউটস কার্যক্রম সিলেটের সর্বত্র ছড়িয়ে দেয়ার আহ্বান জানিয়ে বলেন,স্কাউটসের মাধ্যমে শিক্ষার্থীরা যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠার পাশাপাশি দেশ,সমাজ ও জাতির কল্যাণে ভূমিকা রাখতে পারে। মঙ্গলবার দুপুরে জগন্নাথপুর উপজেলাকে স্কাউটস উপজেলা ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ এর সভাপতিত্বে ও শিক্ষক আব্দুল মালিকের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম,শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এম এ মতিন, স্কাউটসের সুনামগঞ্জ জেলার কমিশনার ফয়জুর রহমান, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুরসালিন প্রমুখ। সভায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন,হলিয়ারপাড়া মাদ্রাসা অধ্যক্ষ মঈনুল ইসলাম পারভেজ। সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ডাক্তার শারমিনারা আশা,মাধ্যমিক শিক্ষা অফিসার মখলিছুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার জয়নাল আবেদীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com