রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
‘ব্রিটিশ বাংলাদেশী হুজহু’র প্রকাশনা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি:প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে নি:স্ব ৮ পরিবার আশ্রয় নিলেন স্কুলে.মানবেতর জীবন যাপন মিশর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার যুক্তরাজ্যে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সামাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল

জগন্নাথপুর-দ সুনামগঞ্জ হবে সাঁকোবিহীন-এমএ মান্নান

Reporter Name
  • Update Time : বুধবার, ২০ জুন, ২০১৮
  • ৬৭ Time View

দ. সুনামগঞ্জ প্রতিনিধি
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘আওয়ামীলীগ সাধারণ মানুষের জন্য কাজ করে। আওয়ামী লীগ দেশের মানুষের উন্নয়ন চায়। দেশ উন্নত করতে হলে যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে হবে। একটি সাঁকোও দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুরে থাকতে দেবো না। এই দুটি উপজেলা হবে সাঁকো বিহীন উপজেলা। আমরা সেই লক্ষেই কাজ করছি। রাণীগঞ্জের কুশিয়ারা সেতুর কাজ হচ্ছে, ডাবরে বিশাল মহিষের খামার হবে, ছাতক থেকে সুনামগঞ্জ হয়ে মোহনগঞ্জে রেলপথ হবে, টেক্সটাইল ইনস্টিটিউট, কৃষি ইনস্টিটিউট হবে। এসব নিয়ে কাজ হচ্ছে। শুধু সময় ও সুযোগের দরকার। আপনার আমাদের সেই সুযোগ দেন। নৌকায় ভোট দেন। সাধারণ মানুষ আমার হাতিয়ার। আমি আপনাদের সন্তান।’
রবিবার বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ভমবমি বাজারে ঈশাখপুর, শ্রীরামপুর ও বাউশী গ্রামে বিদ্যুতায়ন ও ঈশাখপুর এলজিইডি’র রাস্তা থেকে আবদুল মান্নানের বাড়ি পর্যন্ত গ্রামীণ রাস্তা টেকসই করণে হেরিং বোন বন্ড রাস্তার উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
ঈশাখপুর, শ্রীরামপুর ও বাউশী এই তিন গ্রামবাসীর আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির উদ্দিন।
দরগাপাশা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মুজিবুর রহমান রিপনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের মহাব্যবস্থাপক (জিএম) অখিল কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবাব মিয়া, বাংলাদেশ কেন্দ্রীয় তালামিজের সহ সভাপতি মাও. মুহিবুর রহমান ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু শেখর ধর সিতু।
অপরদিকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদের দিন পশ্চিম পাগলা ইউনিয়নবাসীর সাথে পাগলা বাজারে ইমাদ রেস্টুরেন্টে চা চক্রে অংশ নেন প্রতিমন্ত্রী এম এ মান্নান। এসময় সকলের সাথে ঈদের শুভেচ্ছাও বিনিময় করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24