সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌপথে বেপরোয়া ‘চাঁদাবাজি’,চাঁদা না দিলে শ্রমিকদের মারধর করে লুটে নেয় মালামাল মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা

ঢাকা- সিলেট মহা সড়কে নবীগঞ্জের রুস্তুমপুরে ধমধু মিয়া হত্যা কান্ডের ঘটনায় বিশাল মানববন্ধন

Reporter Name
  • Update Time : শনিবার, ১৭ অক্টোবর, ২০১৫
  • ৬০ Time View

মোহাম্মদ আলী লেদু, নবীগঞ্জ থেকে : ঢাকা- সিলেট মহা সড়কের নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়নের রুস্তমপুরে আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি মেম্বার মধু মিয়া হত্যাকান্ডের ঘটনায় প্রভাবশালী জাহির উদ্দিন ও তার বাহিনীর গ্রেফতার পূর্বক ফাঁসির দাবীতে মাথায় কালো ব্যজ ধারন করে বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়েছে। শনিবার মহা সড়কের ও রুস্তমপুর টোলপ্লাজার সন্নিকটে বিশাল মানববন্ধন করেছে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন।স্থানীয় ইউপি যুবলীগের সাধারন সম্পাদক ফজলুল করিমের সভাপতিত্বে ও উপজেলা য্বুলীগের যুগ্ম আহবায়ক শাহ গুল আহমদ কাজলের পরিচালনায় মানববন্ধন পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ- বাহুবল আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুর রহমান মুকুল, সাধারন সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরীী, ইউপি চেয়ারম্যান এডভোকেট জাবেদ আলী, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডাঃ শাহ আবুল খায়ের, সাবেক ইউপি চেয়ারম্যান আ.ক.ম ফখরুল ইসলাম কালাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা এম মুজিবুর রহমান, সাংবাদিক কিবরিয়া চৌধুরী, ইউপি যুবলীগ সভাপতি শামীম আহমদ, সাধারন সম্পাদক মুহিবুর রহমান রুকুত, খসরু আহমদ সাজু, লোকমান আহমদ খাঁন, ু, জেলা তালামীযের সভাপতি আব্দুল মুহিত রাসেল, উপজেলা তালামীযের সভাপতি আব্দুল মান্নান, যুবলীগ নেতা মোহাম্মদ আলী লেদু, ছাত্রলীগ নেতা আলমগীর খাঁন, নিহত মধু মিয়ার পুত্র আহত মামুন আহমদ, শ্রমিকলীগ নেতা আশরাফুর রহমান হেলাল, আওয়ামীলীগ নেতা আজিজ মেম্বার, ক্বারী জুবায়ের আহমদ, শাহ নিজাম উদ্দিন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক সমাচার প্রতিনিধি বুলবুল আহমদ, এনটিভি নবীগঞ্জ প্রতিনিধি মহিবুর রহমান চৌধুরী তছনু, দৈনিক বিজয়ের প্রতিধ্বনী মতিউর রহমান মুন্না, আব্দুল হান্নান, যুবলীগ নেতা এনামুল হক, সুফি মিয়া, শাহ সুমন, জাপা নেতা সুমন আহমদ, রায়হান আহমদ প্রমূখ।
ঘটনার বিবরণে প্রকাশ, উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুস্তুমপুর গ্রামের বহুল সমালোচিত নারীবাজ, সন্ত্রাসী প্রভাবশালী জাহির উদ্দিনের মালিকাধীন একটি বিলাশ বহুল বিল্ডিংয়ে গত ৫ অক্টোবর রাতে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে হাফিজ ও চাঁদনি নামের যুবক যুবতীকে আটক করে স্থানীয় জনতা। ওই সমালোচিত ঘটনাটি উপজেলার সর্বত্র তোলপাড় সৃষ্টি হলে নারী কেলেংকারীর ঘটনার প্রতিবাদ করেন মধু মিয়া। এ ঘটনার প্রতিবাদ করায় গত ৮ই অক্টোবর রাত অনুমান সাড়ে ১০টায় এলাকার অতিপ্রিয় মূখ সাবেক মেম্বার ও ইউপি আওয়ামীলীগ নেতা মধু মিয়াকে নির্মমভাবে আক্রমন করে প্রভাবশালী জাহির উদ্দিনের লাটিয়াল বাহিনীর লোকজন। এতে মধু মিয়াকে জনসম্মূখে এলোপাতারি হামলা করে তার পুত্র কলেজ ছাত্র মামুনের চোখের সামনে রক্তাক্ত জখমি করে হামলাকারীরা। এমনকি মধু মিয়ার কলেজ পড়–য়া ছেলে মামুন পিতাকে বাঁচাতে প্রতিপক্ষের লোকজনের নিকট প্রাণ ভিক্ষা চাাইলেও হামলাকারীদের মন গলেনি, পরে তাকেও বেধরক মারপিট করে। চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টায় মধু মিয়া মৃত্যুর কোলে ঢলে পড়েন। নিহত মধু মিয়ার ৩কন্যা সন্তান ও ১ পুত্র সন্তানের জনক। নিহতের ছেলে মামুন মিয়া তার পিতা হত্যার দায়ে নবীগঞ্জ থানায় ৪৮জনের নাম উল্লেখ করে গং আরো কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করলে প্রভাবশালী জাহির উদ্দিনের লাঠিয়াল বাহিনী গা ঢাকা দেয়। তবে, ঐ বাহীনির ৫জনকে জনতার সহায়তায় এ যাবৎ গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। গতকালের মানববন্ধনে নেতৃবৃন্দ মধু মিয়ার খুনিদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁিসর দাবী করে পলাতক আসামীদের দ্রুত গ্রেফতারে প্রশাসনের প্রতি জোর দাবী জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24