শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান জগন্নাথপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপন জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর টমটম গাড়ীর জন্য জগন্নাথপুরের এক চালককে রশিদপুরে নিয়ে খুন,গ্রেফতার-১ জেলা আ.লীগের গণমিছিল ৫ বছরেও শেষ হয়নি জগন্নাথপুরের ভবেরবাজার-গোয়ালাবাজার সড়কের কাজ,দুর্ভোগ লাখো মানুষের “জুম্মু কাশ্মীরে,গণতহ্যা শুরু করেছে মোদী সরকার”

দক্ষিণ সুরমায় নারীসহ আটক ২

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ আগস্ট, ২০১৭
  • ৩৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: দক্ষিণ সুরমা থানার ভার্থখলা এলাকা থেকে শুক্রবার বিকেলে এক নারীসহ ২ জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদক, মোবাইল, নগদ অর্থ উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে- সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়া কোনাপাড়া গ্রামের মনফর আলীর ছেলে বখতার মিয়া (২৮) ও দক্ষিণ সুরমার ভার্থখলা স্বর্ণালী বি-৪৫ এর মো. শাহীন মিয়ার স্ত্রী সাবিহা বেগম(২৮)।

সিলেট মহানগর অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জেদান আল মূসা জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের দল অভিযান পরিচালনা করে নারীসহ এক যুবককে আটক করে । এ সময় তাদের তল্লাশী করে ৩০৫পিছ ইয়াবা, ৬টি মোবাইলসেট, নগদ ১ লাখ ৩৩হাজার ৫শ’ টাকা উদ্ধার করা হয়। আইন অনুযায়ী আসামী ও উদ্ধারকৃত মালামাল সম্পর্কে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান মূসা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24