1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ধান কাটা নিয়ে সংঘর্ষ, নিহত ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন

ধান কাটা নিয়ে সংঘর্ষ, নিহত ২

  • Update Time : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০১৭
  • ১৭৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: জমির ধান কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত ও মহিলাসহ ১০ জন আহত হয়েছেন। আজ শুক্রবার বেলা ৯টার দিকে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নের পূর্ব সোনাখালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন আমবাড়িয়া গ্রামের শাজাহান শেখের ছেলে পলাশ শেখ(৪৫) ও পাতাবাড়িয়া গ্রামের তোরাব আলী শেখের ছেলে ইব্রাহিম শেখ(৫২)। এরা দুজনই পেশায় মটর শ্রমিক। এ ঘটনার প্রধান শহিদুল খানসহ ৬ জনকে পুলিশ আটক করেছে।

জানা গেছে, শুক্রবার সকালে পূর্ব সোনাখালী গ্রামের আব্দুর রহিম খানের জমিতে তার বংশীয় শহিদুল খান ২০/২৫ জন লোক নিয়ে ধান কাটতে শুরু করে।
এ সময় রহিম খানের লোকজন বাধা দিতে গেলে তাদেরকে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এতে ঘটনাস্থলেই নিহত হন মটার শ্রমিক পলাশ শেখ ও ইব্রাহিম শেখ।

এ ঘটনায় রক্তাক্ত জখমী নিহত পলাশের স্ত্রী রিনা বেগম(৩৫), আওয়ামী লীগ নেতা কবির শেখ(৫০), মজিবর হাওলাদার(৪৮), হেমায়েত খান(৬৬), মাসুমা বেগম(৪২) ও জাহিদ শেখ(৪২) কে মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর জখমী কবির ও মজিবরকে খুলনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বাগেরহাট জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বেলা ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। থানার ওসি মো. রাশেদুল আলম বলেন, নিহত দুই জনের লাশ উদ্ধার করে পোষ্টমর্টেম করাতে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়াও এই জোড়া হত্যা ঘটনার মূল নায়ক পূর্ব সোনাখালী গ্রামের মৃত জবেদ আলী খানের ছেলে শহিদুল খানসহ ৬ জনকে পুলিশ আটক করেছে। এলাকায় পুলিশের অভিযান অব্যাহত আছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com