1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে দীঘলবাক ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন ইউ.কে‘র উদ্যোগে ঈদ উপহার বিতরন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

নবীগঞ্জে দীঘলবাক ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন ইউ.কে‘র উদ্যোগে ঈদ উপহার বিতরন

  • Update Time : শুক্রবার, ১৭ জুলাই, ২০১৫
  • ৪২৮ Time View

রাকিল হোসেন নবীগঞ্জ থেকে:নবীগঞ্জে দীঘলবাক ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন ইউ.কে লিঃ এর উদ্যোগে ও রাজন আহমেদ এর সার্বিক তত্বাবধানে ঈদ উপহার বিতরনী অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার দীঘলবাক হাই স্কুলে আয়োজিত ঈদ উপহার বিতরনী অনুষ্ঠানে দীঘলবাক ইউনিয়নের প্রায় ৮ শতাধিক গরীব ও দুঃস্থ মানুষদের মাঝে এ ঈদ উপহার বিতরন করা হয়। দীঘলবাক হাই স্কুলের প্রধান শিক্ষক নিজামুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও পৌর কাউন্সিলর এটিএম সালাম। অনুষ্ঠানটি যৌথ পরিচালনা করেন এডভোকেট শাহজাহান সিরাজ ও মুজিবুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন, ইউপি আওয়ামীলীগ সভাপতি গোলাম হোসেন, দীঘলবাক হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক শিবলী, ইউপি সদস্য ফজলুল হক চৌধুরী, কবি ও সাহিত্যিক নীলুফা ইসলাম নীলু, শামীম আহমেদ চৌধুরী, খালেদ আহমেদ, খলিলুর রহমান, সাদেক আহমদ।অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি মেম্বার ফখরু মিয়া, আফতাব উদ্দিন, লেচু মিয়া, সুনীতা রানী সরকার, আশিক মিয়া, আক্তার মিয়া, সন্ধা রানী সরকার, আবুল কালাম, নুরুল ইসলাম প্রমুখ। আলোচনা শেষে এসোসিয়েশন ইউ.কে’র সকল নেতৃবৃন্দের দীর্ঘায়ু কামনা করে এবং এলাকা ও দেশবাসীর সুখ শান্তি কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়েছে। পরে অনুষ্টানের প্রধান অথিতি ও অন্যান্য অতিথিবৃন্দ দুস্থ মানুষদের হাতে ঈদ উপহার শাড়ী ও লুঙ্গি তোলে দিয়ে বিতরনের উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com