রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৩:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ

নৌকা বাইচে সংঘর্ষ: আহত ২০

Reporter Name
  • Update Time : বুধবার, ২৫ অক্টোবর, ২০১৭
  • ১৫ Time View

স্টাফ রিপোর্টার
জামালগঞ্জে উপজেলা ক্রীড়াসংস্থা আয়োজিত আন্তঃইউনিয়ন নৌকা বাইচ প্রতিযোগিতায় দুই ইউনিয়নের নৌকা বাইচকারীদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষে ২০ জন আহত হয়েছে।
জেলা প্রশাসক ও পুলিশ সুপারের তাৎক্ষণিক হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে তবে সংঘর্ষের পর তৃতীয় রাউ-ের নৌকাবাইচ হয়নি। ঘটনারা একাধিক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, নৌকাবাইচে অংশ গ্রহণকারী দুই নৌকার একটি সঙ্গে আরেকটি ধাক্কা লাগায় এই সংঘর্ষের সুত্রপাত হয়। মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টায় উপজেলার সুরমা নদীতে জামালগঞ্জ সদর ও উত্তর ইউনিয়নের নৌকার মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনার জন্য বাইচের নৌকার লোকজন একপক্ষ অন্যপক্ষকে দায়ী করেছেন।
আহতদের মধ্যে ৯ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাস্তর করা হয়েছে এবং ২ জনকে জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত অন্যদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
আহতরা হলেন, জামালগঞ্জ উত্তর ইউনিয়নের পক্ষে নৌকা বাইচকারী কিশোরগঞ্জ জেলার নিকলি উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুল কুদ্দুস (৩২), আরজুল মিয়া (২৭), বারন মিয়া (৪৭), সাইফুল ইসলাম (৪৫), সজল মিয়া (২৫), আল আমিন (৩০), সাবেদ আলী (২৮), নুরুল আমিন (২৫), সাইফুল আলম (৩৫) ও রুমান (২৪)। সাবেদ আলী, সাইফুল আলম ও রুমান মিয়া ছাড়া অন্য সবাইকে সিলেটে স্থানাস্তর করা হয়েছে।
এদিকে জামালগঞ্জ সদর ইউনিয়নের পক্ষে বাইচে অংশ নেয়া হবিগঞ্জ জেলার বাঘাটা গ্রামের ইসলাম উদ্দিন (৩৫), আবুল কাশেম (৩০), হারুন মিয়া (৪০), সাবেদ আলী (২৯), নুরুল আমিন (২০), হাসেম আলী (৫০), নুর মোহাম্মদ (২৯), আবু তালেব (২৫) ও ঝুনু মিয়া (২৮) আহত হয়েছে। আহত হারুন মিয়া ও আবুল কাশেমকে সিলেটে স্থানাস্তর করা হয়েছে।
জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিসর চৌধুরী বলেন, ‘সংঘর্ষে গুরুতর আহত ৯ জনকে সিলেটে স্থানাস্তর করা হয়েছে। দুই জনকে ভর্তি করা হয়েছে ও অন্যদের চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের কয়েকজনের হাত ভেঙেছে ও অন্যদের মাথা ও শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।’
জামালগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যান রজব আলী বলেন, ‘তেমন কিছু হয়নি। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীই নিজেরা নিজেরা ঝগড়া করেছে। ওই দুই নৌকার লোকজনের মধ্যে বাইচ নিয়ে পূর্বের বিরোধ ছিল বলে জানা গেছে। ’
উপজেলার ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার বলেন,‘ বাইচে অংশ নেয়া লোকজনরা মারামারি করেছে। বিষয়টি মিমাংসা করা হয়েছে। সদর ইউনিয়নের পক্ষে অংশ নেয়া নৌকার লোকজন উত্তর ইউনিয়নের নৌকার আহতদের চিকিৎসা ব্যয় বাবদ ৫০ হাজার টাকা দিবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24