রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিক এ এস রায়হানের পিতার মৃত্যু, জানাজা সম্পন্ন পাটলী উইমেন্স কলেজ উন্নয়নে প্রবাসীদের ১২ লাখ টাকার অনুদান জগন্নাথপুরে শ্রমিক-ব্যবসায়ীদের দ্বন্দ্বের নিস্পত্তি, পরিবহন ধর্মঘট প্রত্যাহার বাংলাদেশে ঢুকে মসজিদ নির্মাণে বিএসএফ’র বাধা প্রদান জগন্নাথপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন জগন্নাথপুরে সালিশী ব্যক্তিত্ব নুরুল ইসলাম আর নেই সুনামগঞ্জে বিয়ের খাবার খেয়ে অসুস্থ হয়ে ৮০ জন হাসপাতালে, ১ জনের মৃত্যু সুনামগঞ্জ জেলা আ.লীগ মেয়াদোর্ত্তীণ কমিটি হবে গণতান্ত্রিক উপায়ে মিরপুরে আ.লীগের দলীয় প্রার্থীর জন্য চ্যালেঞ্জ হতে পারেন বিদ্রোহীরা জগন্নাথপুরে শ্রমিক-ব্যবসায়ী দ্বন্দ্ব,পরিবহন ধর্মঘটের আল্টিমেটাম,অন্যদিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের ঘোষনা ব্যবসায়ী নেতাদের

ফ্রান্সে প্রবাসী বাংলাদেশীদের নিরাপত্তা জোরদার করা হবে

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : শুক্রবার, ২৪ মে, ২০১৯
  • ২১৭ Time View

ফ্রান্সের বিভিন্ন স্থানে প্রবাসী বাংলাদেশি ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ দীর্ঘদিন থেকে নানাভাবে সন্ত্রাসী হামলার শিকার হয়ে আসছিলেন। তারই প্রেক্ষিতে প্যারিস ১০ এলাকার মেয়র ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হয় ফ্রান্সের বাংলাদেশি কমিউনিটি।
ফ্রান্স বাংলাদেশ ইকনোমিক চেম্বারের আয়োজনে ও ফ্রান্স বাংলাদেশ বিজনেস কো-অপারেটিভ অ্যান্ড ফেডারেশন-এর সহযোগিতায় বুধবার স্থানীয় মেরির মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এসময় বাংলাদেশি ব্যবসায়ী নেতৃবৃন্দ বিভিন্ন সময় তাদের দোকানে চুরি ছিনতাই হওয়ার ঘটনার বর্ণনা দেন এবং এ থেকে পরিত্রাণের জন্য স্থানীয় মেরি ও প্রশাসনের কাছে দাবি জানান । মতবিনিময় সভায় স্থানীয় মেয়র ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা নিরাপত্তার উন্নতি বিষয়ে আশ্বাস প্রদান করেন এবং স্পর্শকাতর এলাকাগুলোতে আইন-শৃঙ্খলা বাহিনীর টহল আরো জোরদার করা হবে বলেও জানান।
মতবিনিময় সভায় আলোচনায় অংশগ্রহণ করেন প্যারিস ১০ এর মেয়র আলেক্সান্দ্রিয়া কর্দবাদ, স্থানীয় পুলিশ কমিশনার জেরিমি রসিনাং, ফ্রান্স বাংলাদেশ ইকনোমিক চেম্বারের সভাপতি কাজী এনায়েত উল্লাহ, ফ্রান্স বাংলাদেশ বিজনেস কো-অপারেটিভ অ্যান্ড ফেডারেশনর সভাপতি সাত্তার আলী সুমন স্থানীয় মেয়র এর সহকারি ক্যাথরিন মরো, বাংলাদেশী ব্যবসায়ী নেতৃবৃন্দের মধ্যে শরীফ আল মমীন, টি এম এ রেজা , এমদাদুল হক স্বপন, তাপস বড়–ুয়া রিপন, রেদওয়ান জুয়েল, জাকির হোসেনসহ অন্যান্যরা। সভায় প্যারিস ১০ এলাকার ব্যবসায়ী ছাড়াও অন্যান্য এলাকার ব্যবসায়ী ও প্রবাসী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24