1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিএডিসি কর্মকর্তার ডান হাত কেটে নিয়েছে দূর্বৃত্তরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম:

বিএডিসি কর্মকর্তার ডান হাত কেটে নিয়েছে দূর্বৃত্তরা

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৪২ Time View

স্টাফ রিপোর্টার:;কুষ্টিয়ার ভেড়ামারায় মোটরসাইকেল থামিয়ে ধারালো অস্ত্র দিয়ে বিএডিসি কর্মকর্তা নৃপন কুন্ডুর (৪০) ডান হাত কেটে নিয়েছে দূর্বৃত্তরা। বুধবার রাত ৮টার দিকে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারার ১২ মাইল কোল্ড স্টোরের সামনে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। নৃপন কুন্ডু ভেড়ামারা বিএডিসি অফিসের উপ-সহকারী পরিচালক ও রাজবাড়ী জেলার খানখানাপুর গ্রামের নারায়ন কুন্ডুর ছেলে।
জানা গেছে, ভেড়ামারা উপজেলায় কর্মরত বিএডিসি কর্মকর্তা নৃপন কুন্ডু ভেড়ামারা অফিসের কাজ শেষ করে সরকারি ডিসকভারী মোটরসাইকেল যোগে কুষ্টিয়ার বাড়িতে ফিরছিলেন। তিনি ভেড়ামারার ১২ মাইল কোল্ড স্টোরের সন্নিকটে পোঁছালে সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে। এসময় তারা মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তিনি বাধা দিলে দুর্বৃত্তরা ধারালো এবং ভারী অস্ত্র দিয়ে কুপিয়ে তার ডান হাত কেটে নেন। এ সময় মর্মুষ অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার আত্মচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধারে ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ভেড়ামারা থানা পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করে।তবে কি কারণে দুর্বৃত্তরা তার উপর হামলা চালিয়েছে তা জানা যায়নি।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, কি কারণে হামলা চালানো হয়েছে এ ব্যাপারে পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি। খুব শিগগিরই হামলাকারীদের গ্রেফতারসহ ঘটনার মোটিভ উদ্ধার করা সম্ভব হবে বলে তিনি মন্তব্য করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com