সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌপথে বেপরোয়া ‘চাঁদাবাজি’,চাঁদা না দিলে শ্রমিকদের মারধর করে লুটে নেয় মালামাল মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা

ভারতে বিষাক্ত মদ পানে নিহত ২৭

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৯ জুন, ২০১৫
  • ১৮২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমডেস্ক::ভারতের মুম্বাইয়ে বিষাক্ত মদ পানে নিহত হয়েছে ২৭ জন।
স্থানীয় পুলিশ জানিয়েছে, মুম্বাইয়ের মালাদ বস্তির কিছু লোক বুধবার বিকেলে বিষাক্ত এই মদ পান করে। পরে তারা অসুস্থ হয়ে পড়ে।
কমপক্ষে ৩০ জনকে এখনো হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। এ থেকে ধারণা করাহচ্ছে, নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।
বিষাক্ত মদ তৈরির সঙ্গে যুক্ত সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

এক ভুক্তভোগীর স্ত্রী তায়রা খান ভারতের মিডডে পত্রিকাকে জানিয়েছেন, পেটে ব্যথা ও বমি হওয়ায় বৃহস্পতিবার সকালে তিনি তার স্বামীকে হাসপাতালে ভর্তি করেন। এর তিন ঘণ্টা পরে তিনি মারা যান। তিন সন্তান নিয়ে অসহায় হয়ে পড়েছেন তিনি।

এ বছরের জানুয়ারি মাসে উত্তর প্রদেশে বিষাক্ত মদ পানে মৃত্যু হয় ২৯ জনের।

তবে ভারতে মাঝেমধ্যে বিষাক্ত মদ পানে মৃত্যুর খবর পাওয়া যায়। ২০১১ সালে পশ্চিমবঙ্গে বিষাক্ত মদ পানে নিহত হয় ১৭০ জন। ২০০৯ সালের সেপ্টেম্বর মাসে উত্তর প্রদেশে একই কারণে নিহত হয় ৩০ জন। ২০০৯ সালের জুলাই মাসে গুজরাটে চোলাই মদ পানে নিহত হয় শতাধিক মানুষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24