রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ১২:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের পাটলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা জগন্নাথপুরে গাছ কাটার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে জগন্নাথপুরে শিকল দিয়ে তিনদিন বেঁধে রাখার পর রিকশাচালকের মৃত্যু:হত্যা মামলা দায়ের ভারত বিনা যুদ্ধেই হারাচ্ছে জঙ্গি বিমান, নিহত হচ্ছেন পাইলট ২০০৫ সালের সিরিজ বোমা হামলার বিচার অবশ্যই হবে: পরিকল্পনামন্ত্রী সাপের ছোবলে শিশুর মৃত‌্যু বণাঢ্য আয়োজনে জনপ্রিয় দৈনিক সুনামগঞ্জের খবরের বর্ষপূর্তি উদযাপন দৈনিক সুনামগঞ্জের খবরের এবার বর্ষসেরা প্রতিনিধি হলেন আশিক মিয়া বঙ্গবন্ধুকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড, হিসেবে আখ্যা দিল জাতিসংঘ জগন্নাথপুরে তিন লাখ টাকা মূল্যের সরকারি গাছ ‘কেটে’ নিলেন যুবলীগ নেতা।

রাজনীতির আকাশে আনোয়ারুজামান চৌধুরী একজন উজ্জল নক্ষত্র —লুৎফুর রহমান

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০১৬
  • ৩৮ Time View

বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান বলেছেন, আনোয়ারুজামান চৌধুরী একজন বলিষ্ঠ নেতা। শেখ হাসিনার খুব কাছের মানুষ। রাজনীতির আকাশে আজ আনোয়ারুজামান চৌধুরী একজন উজ্জল নক্ষত্র। সবাই সহযোগিতা করলে আনোয়ারুজামান চৌধুরী অভিষ্ট লক্ষে পৌছে যাবেন।

বুধবার বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা শহরের নতুনবাজারে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আনোয়ারুজামান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান, আওয়ামী লীগ নেতা সবজ্জুল আলী ও ইলিয়াস আহমদ আয়না গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা গণসংবর্ধনা পরিষদের আহবায়ক ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে সিলেট ২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কাছের মানুষ আনোয়ারুজামান চৌধুরী। যে ব্যক্তি আমার নির্বাচনের সময় সহযোগিতা করেছিলেন এখনও করছেন। তিনি বলেন, মত ও পথের ভিন্নতা পিছনে রেখে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। উন্নয়নের জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর বলেছেন, দিন দিন বিশ্বমানের দিকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। পদ্মা, মেট্রোরেলসহ দেশের বড় বড় উন্নয়ন দেখলে মন ভরে যায়। তিনি বলেন, সুবিধাভোগিরা আজ মুজিব কোট পরে। ঘর জামাইরা পরে মুজিব কোট। এরা খন্দকার মোস্তাকের দুসর এদের উৎখাত করতে হবে। গৃহকর্মীর হাত থেকে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

গাইবান্ধা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ফকু বলেছেন, এদেশে রাজনীতির জন্য কেউ জায়গা করে দিতে চায়না এই কাজটি মুহিবুর রহমান আনোয়ারুজামানকে করে দিয়েছেন। আনোয়ারুজামান ও মুহিবুর রহমান এই জনপদকে একদিন আলোকিত করবে বলে মনে করি।

সংবর্ধিত অতিথি বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান বলেছেন, সুখ, দু:খে দীর্ঘ ৩৭ বছর বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর এলাকার মানুষের সাথে ছিলাম। নতুন আগমনে আজ ঘরে বসে থাকতে পারলাম না আপনাদের সামনে নিয়ে আসলাম। তিনি বলেন, দেশের সব জায়গায় অর্থনৈতিক মুক্তি এসেছে। দেশের এই অবস্থা অব্যাহত থাকলে দেশ উন্নত রাস্টের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারবে এটাই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন।

সংবর্ধিত যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আনোয়ারুজামান চৌধুরী বলেছেন, এলাকার মানুষের জন্য কি করলাম-কি করলাম না সেটা দেখার দরকার। আমি এমপি হলাম কিনা সেটা দেখার দরকার নেই। তিনি বলেন, নির্বাচনী আসনের জন্য দেড় কিলোমিটার বিদ্যুৎ সংযোগের জন্য কাজ করেছি। আনোয়ারুজামান বলেন, নির্বাচিত হলে ৮ হাজার মানুষের বিরুদ্ধে মামলা হবেনা। সহমর্মিতা বিশ্বাস করি। মানুষকে নির্যাতন, খুন, সন্ত্রাস দেখতে চাইনা। আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে জয়বাংলা বলার মানুষ সৃস্টি করতে হবে। তিনি বলেন, গ্যাস সংযোগের জন্য চেষ্ঠা করে যাব। বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর এলাকায় গ্যাস না দিলে অন্য এলাকায় গ্যাস যাবেনা।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ নেতা এএইচএম. ফিরোজ আলী, ফখরুল আহমদ মতছিন, ফারুক আহমদ, মাহবুবুর রহমান লিলু ও সিতার মিয়া যৌথ পরিচালনায় গনসংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বারের সাবেক সভাপতি রুহল আমিন মিন্টু, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মজম্মিল আলী, ওসমানীনগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, বুরুঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মকদ্দছ আলী, ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, সাবেক সাধারন সম্পাদক আলতাফুর রহমান সুহেল।

গণসংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি নোয়াব আলী, সাবেক ইউপি সদস্য আবদুশ শহিদ, আওয়ামী লীগ নেতা আছলম খান, বিমল দাশ, জবেদুর রহমান, বশির আহমদ, আবদুল মুকিদ মাস্টার, শেখ বাবরুছ আলী, বশারত আলী বাছা, শেখ শহীদুল ইসলাম, নোয়াব আলী, সমর দাশ, আবদুল তাহিদ, আবদুল মনাফ মেম্বার, তাজ উদ্দিন খান শিশু, মাসুক মিয়া, রফিক মিয়া মেম্বার, আবদুন নূর মেম্বার, বাদল দে, জাহেদ আহমদ তালুকদার, উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত আহবায়ক সিতাব আলী, যুগ্ম-আহবায়ক রফিকুল আলম লালু, জয়নাল আবেদীন, উপজেলা কৃষক লীগের সাবেক যুগ্ম-আহবায়ক আমরোজ আলী, জেলা যুবলীগ নেতা মাসুদ আহমদ, উপজেলা যুবলীগ নেতা আমির আলী, আখতার হোসেন, ফজলুর রহমান, আজব আলী, তোফায়েল আহমদ, সোহেল আহমদ তালুকদার, রুহেল খান, বিল্পব দে, সেবুল মিয়া, সেচ্ছাসেবক লীগ নেতা ফজলু মিয়া, ফারুক আহমদ, জেলা ছাত্রলীগ নেতা আলী হোসেন রুহেল, ছাত্রলীগ নেতা আবদুর রহিম, বিশ্বজিৎ দে রিপন, মোবারক হোসেন, আবদুল আহাদ, নাজমুল হোসেন, পার্থ সারথী দাশ পাপ্পু, প্রজন্ম লীগের যুগ্ম আহবায়ক নাসিরউদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24