সোমবার, ২৬ অগাস্ট ২০১৯, ০৪:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে বিদ্যালয় সমূহে পরিচ্ছিন্ন রাখতে ডাষ্টবিন বিতরণ শুরু জগন্নাথপুরে কমিউনিটি পুলিশিং সভায় পুলিশ সুপার- সুনামগঞ্জের শান্তি শৃঙ্খলা নিশ্চিতে কাজ করতে চাই বিশ্বনাথে পাইপগানসহ গ্রেফতার-১ মাহী বি চৌধুরীকে দুদকে জিজ্ঞাসাবাদ ভিডিও কেলেঙ্কারি : জামালপুরে নতুন ডিসি নিয়োগের প্রজ্ঞাপন জগন্নাথপুরে সৈয়দপুর গ্রামবাসীর উদ্যোগে সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন:সভাপতি পঙ্কজ দে,সেক্রেটারী মহিম জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু

সিসিকের তিনটি গাড়ি উধাও হওয়ার খবর সঠিক নয়: সংবাদ সম্মেলনে আরিফ

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ নভেম্বর, ২০১৭
  • ৩১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
বিগত কয়েকদিন থেকে সিলেটের স্থানীয়, জাতীয়, ইলেক্ট্রনিক মিডিয়া ও অনলাইন গণমাধ্যমে সিলেট সিটি করপোরেশনের তিনটি গাড়ি উধাও হওয়ার খবর বিভ্রান্তি ছড়াচ্ছে দাবি করে সংবাদ সম্মেলন করেছেন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

শনিবার সকালে নগর ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেয়র বলেন, সিলেট সিটি করপোরেশনের অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে গায়েব হওয়া তিনটি গাড়ি চুরি হয়নি।

তিনি বলেন, নতুন কেনা গাড়ি ও যন্ত্রপাতি রাখার জন্য কার্যালয়ের সামনের জায়গা খালি করতে গাড়ির অংশবিশেষ ডাম্পিং স্টেশনে ভুল করে নিয়ে যায় পরিচ্ছন্নতা কর্মীরা। এগুলো ডাম্পিং স্টেশনে রক্ষিত আছে বলেও প্রেস ব্রিফিংয়ে জানান মেয়র।

গায়েব হওয়া গাড়িগুলোর কিছু দৃশ্যমান অংশবিশেষ ছাড়া আর কোন অস্তিত্ব নেই উল্লেখ করে মেয়র বলেন, এ গাড়িগুলো দীর্ঘ দিন থেকে বিকল ও ব্যবহার অনুপযোগী হয়ে আবর্জনাস্তুপকে বড় করছিল। পরিবহন শাখার কর্মকর্তা-কর্মচারীরা গাড়িগুলোর অংশবিশেষ নির্ধারিত স্থানে তাদের দায়িত্বে না রাখায় পরিচ্ছন্নতা শাখার লোকজন আবর্জনা মনে করে ডাম্পিং স্টেশনে ফেলে আসেন। যা পরবর্তীতে ডাম্পিং স্টেশনে রক্ষিত রাখা হয়।

তিনি বলেন, নগরীর ফুটপাত অবৈধ দখলদারমুক্ত রাখতে দিনরাত নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি। একই সাথে নগরীর রাস্তাঘাটের উন্নয়ন, ড্রেনেজ সমস্যার সমাধানসহ নগরবাসীর সার্বিক নিরাপত্তা দিতে কাজ করছেন। মাঝে মধ্যে এসব কাজ করতে গিয়ে বিভিন্নভাবে নানামুখী সমস্যার সম্মুখীন হতে হচ্ছে তাকে, যা সাংবাদিকসহ নগরবাসী অবগত আছেন। বিগত সময়ে রাস্তা সম্প্রসারণ, অবৈধ স্থাপনা উচ্ছেদসহ জনগণের নির্বিঘ্নে চলাচল নিশ্চিত করতে ইতিমধ্যে নগরীর ফুটপাত অবৈধ দখলদার মুক্ত করা হয়েছে। এক্ষেত্রে আদালতে একটি মামলা চলমান রয়েছে। এসব কাজ করতে গিয়ে প্রভাবশালীসহ কিছু ব্যক্তির গাত্রদাহ হওয়ার কারণে বিভিন্ন গণমাধ্যমে দীর্ঘদিনের অকেজো তিনটি গাড়ির অংশবিশেষ নিয়ে বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করা হচ্ছে বলে তিনি মনে করেন।

তিনি বলেন, এ ব্যাপারে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির রিপোর্ট প্রাপ্তি সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে বিহিত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান মেয়র আরিফ।

প্রেস ব্রিফিংয়ে সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) রুহুল আলম, সিটি কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, রাজিক মিয়া, এসএম আবজাদ হোসেন, সিকন্দর আলী, শান্তনু দত্ত সন্তু, আব্দুল মুহিত জাবেদ, এবিএম জিল্লুর রহমান, দিনার খান হাসু, আব্দুর রকিব তুহিন, সৈয়দ মিসবাহ উদ্দিন, সুহেল আহমদ রিপন, মহিলা কাউন্সিলর এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, শাহরিয়ার কবির শেপিসহ সিটি করপোরেশনের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24