1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত, বিক্ষুব্ধ জনতা আগুন ধরিয়ে দিল ট্রাকে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

হবিগঞ্জে ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত, বিক্ষুব্ধ জনতা আগুন ধরিয়ে দিল ট্রাকে

  • Update Time : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০১৭
  • ২০২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
হবিগঞ্জে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর বিক্ষুব্ধ জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। নিহত জিসান (১৫) শহরের নাতিরাবাদ এলাকার আব্দুস শহীদের ছেলে ও হবিগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র।

এ ঘটনায় পুলিশ ট্রাকটির চালককে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল ৪টার দিকে শহরের রাজনগর এলাকায় একটি বালু বােঝাই ট্রাকের সাথে একটি মাটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মাটরসাইকেলের চালক জিসান গুরুতর আহত হয়। উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

এ সময় উপস্থিত বিক্ষুব্ধ জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনে। তাৎক্ষণিক সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও ট্রাক চালক সদর উপজেলার দক্ষিণ তহরিয়া গ্রামের জামাল উদ্দিনকে আটক করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। ট্রাক চালককে আটক করা হয়েছে। নিহত কিশোরের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com