শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৮:১৮ অপরাহ্ন

হাওর কন্যা ঐশীর মাথায় চ্যানেল আই সেরা কন্ঠের মুকুট

Reporter Name
  • Update Time : সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮
  • ৭০ Time View

অনলাইন ডেক্স::
সুনামগঞ্জের মেয়ে রাকিবা ইসলাম ঐশী চ্যানেল আই সেরা কণ্ঠে যৌথভাবে প্রথম চ্যাম্পিয়ন হয়েছে। আর চ্যানেল আইও প্রথমবারের মত যুগ্ম চ্যাম্পিয়নের দেখা পেয়েছে সংগীত প্রতিভা অন্বেষণের রিয়েলিটি শো ‘সেরা কণ্ঠ’তে।
‘ফিজআপ চ্যানেল আই সেরা কণ্ঠ ২০১৭’ এর চ্যাম্পিয়ন হয়েছে যৌথভাবে সুনামগঞ্জের মেয়ে ঐশী এবং ঢাকার মেয়ে সুমনা। প্রথম রানারআপ হয়েছে তৃষা এবং ২য় রানারআপ নান্নু।
থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে চাওফ্রেয়া নদীর পাড়ে হোটেল চাত্রিয়ামে জমকালো গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। রবিবার সন্ধ্যা ৬ টায় পর্দা ওঠে ফিজ আপ চ্যানেল আই সেরা কন্ঠ ২০১৭-এর গ্র্যান্ড ফিনালের।
৩৫ হাজার প্রতিযোগীর মধ্য থেকে ছয় মাসের লড়াই শেষে সেরা ১০ এ উঠে আসে আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক, তৃষা, অনিসা, তিন্নি, মৌমিতা, নান্নু, দোলা ও অপল। বিচারকের আসনে আসীন ছিলেন কুমার বিশ্বজিৎ, মিতালী মুখার্জি, সামিনা চৌধুরী ও রেজওয়ানা চৌধুরী বন্যা।
ইজাজ খান স্বপনের পরিচালনায় ‘ফিজ আপ-চ্যানেল আই সেরাকণ্ঠ ২০১৭’ এর উপস্থাপনায় ছিলেন মারিয়া নূর। গ্র্যান্ড ফিনালেতে আমন্ত্রিত হিসেবে পারফর্ম করেছেন ইমরান এবং কোণাল।
রাকিবা ইসলাম ঐশী সুনামগঞ্জের তাহিরপুরের মেয়ে। তবে দীর্ঘদিন ধরে বসবাস করেন সুনামগঞ্জ শহরে। ছোটবেলা থেকেই ঐশী সঙ্গীতে তার প্রতিভার স্বাক্ষর রেখেছে। চ্যানেল আইয়েরও এই রিয়েলিটি শোতেও প্রতিটি পর্বে সে চমক দেখিয়েছে। রাকিবা ইসলাম ঐশী সুনামগঞ্জের তরুণ সাংবাদিক এনটিভির জেলা প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরীর স্ত্রী। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে সঙ্গীত নিয়ে পড়ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24