1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চাঁদা না দেওয়ায় স্কুল পিকনিকের গাড়ী ভাংচুর, আটক ৮ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

চাঁদা না দেওয়ায় স্কুল পিকনিকের গাড়ী ভাংচুর, আটক ৮

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ জানুয়ারী, ২০১৯
  • ১৫০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
রাজশাহীর বাঘায় রাস্তায় চাঁদা না দেয়ায় একটি স্কুল পিকনিকের গাড়ি ভাংচুর করা হয়েছে। এ সময় গাড়িতে থাকা শিক্ষক-শিক্ষার্থীসহ আটজন আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বুধবার রাত ১২টার দিকে বাঘা সদর এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বাঘা উপজেলায় আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা চারটি বাস নিয়ে গোলালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দশ্যে রওনা হয়। তারা বুধবার রাত ১২টার দিকে বাঘা পৌর এলাকায় পৌঁছালে পৌরসভার কর্তৃক টোল আদায়কারীরা গাড়ির গতিরোধ করে।

এ সময় তাদের কাছে গাড়িপ্রতি ১০০ টাকা করে চাঁদা দাবি করে। এ টাকা দিতে না চাইলে দুটি বাস ভাংচুর করে এবং গাড়ি আটকিয়ে রাখে। পরে বাঘা থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে গাড়ি উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে চাঁদা আদায়কারীরা পালিয়ে যায়।

আড়ানী মনোমোহিনী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দাস জানান, আমাদের পিকনিকের গাড়ি টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে যাচ্ছিল। বাঘা পৌরসভার এলাকায় পৌঁছালে হঠাৎ গাড়ি পথে থেমে যায়। নেমে দেখি চালকের সঙ্গে চাঁদা আদায়কারীর বাকবিতণ্ডা হচ্ছে।

একপর্যায়ে আমার উপস্থিতিতে দুটি গাড়ির গ্লাস লাঠি দিয়ে পিটিয়ে ভাংচুর করা হয়। আমি হতভম্ব হয়ে পড়ি। গাড়ি ভাংচুরের পরও তারা আমাদের আটকায়। চাঁদা না দিয়ে গাড়ি যেতে দেবে না বলে। অবশেষে বাঘা থানার পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে আমাদের উদ্ধার করে চলে যেতে বলে।

শিক্ষক কামরুল হাসান জুয়েল বলেন, বাঘা পৌরসভা কর্তৃপক্ষ তাদের লোক দিয়ে রাস্তায় টাকা আদায় করছে।

গাড়িতে থাকা বিদ্যালয়ের ৮ম শ্রেণির শিক্ষার্থী রিফা তাসফিয়া তাসহিন অবনীর মা শিরীন সুলতানা জানান, আমি অভিভাবক হিসেবে মেয়ের সঙ্গে পিকনিকে যাচ্ছিলাম। এ সময় আকস্মিকভাবে গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

বাঘা পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু বলেন, পৌরসভা থেকে বালুর গাড়ি, ভটভটি, বড় ট্রাক থেকে টোল আদায় করার অনুমতি দেয়া হয়েছে। টাকা না পেয়ে গাড়ি ভাংচুর করাটা দুঃখজনক। তবে বিদ্যালয় কর্তৃপক্ষ অভিযোগ দিলে ব্যবস্থা নেয়ার জন্য সার্বিক সহযোগিতা থাকবে।

ডাককারী বাঘা পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম বলেন, আমার নামে ডাক হয়েছে ঠিকই, কিন্তু এর সঙ্গে আওয়ামী লীগের ১৫ নেতাকর্মী জড়িত। তবে গাড়ি ভাংচুরের বিষয়ে অবশ্যই ব্যবস্থা নেব।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আড়ানী মনোমোহিনী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাহিন রেজা বলেন, বিষয়টি শুনেছি। এ বিষয়ে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।

বাঘা থানার ওসি মহসীন আলী বলেন, পিকনিকের গাড়িতে চাঁদা দাবি করে ভাংচুর করে আটকিয়ে দিয়েছিল। এ সময় খবর পেয়ে তাদের উদ্ধার করে বিদায় করে দিয়েছি। তবে এ বিষয়ে অভিযোগ পেয়ে আইনি ব্যবস্থা নেব

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com