1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতকে হাতকড়াসহ ডাকাতি মামলার আসামী ছিনতাই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

ছাতকে হাতকড়াসহ ডাকাতি মামলার আসামী ছিনতাই

  • Update Time : বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ২২৬ Time View

ছাতক প্রতিনিধি:: সুনামগঞ্জের ছাতক উপজেলায় পুলিশের কাছ থেকে আরকান আলী নামক এক ডাকাতি মামলার আসামীকে হাতকড়াসহ ছিনতাই করেছে তার আত্মীয়-স্বজনরা।
মঙ্গলবার রাতে উপজেলার কালারুকা ইউনিয়নের করছখালী গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাতে এসআই শফিকুল ইসলাম ও এএসআই জহির মিয়ার নেতৃত্বে পুলিশ ডাকাতি মামলার আসামী কালারুকা ইউনিয়নের করছখালী গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র আরকান আলীকে নিজ বাড়ি থেকে আটক করে। আসামী আটকের পর তার আত্মীয়-স্বজনরা পুলিশের উপর হামলা চালায়। এক পর্যায়ে আসামী আরকান আলীকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে যায় তারা। হামলায় এসআই শফিকুল ইসলাম ও এএসআই জহির মিয়া আহত হয়েছেন।

এ ঘটনায় রাতেই এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে ছাতক থানায় একটি পুলিশ এসল্ট মামলা(নং-২৯) দায়ের করেছেন। পুলিশ একই গ্রামের আব্দুর রহিমের পুত্র আজির উদ্দিনকে এ ঘটনায় আটক করেছে। বুধবার সকালে তাকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ছাতক থানার ওসি আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com