1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মোহাম্মদপুরের বছিলায় কমপক্ষে দুজন নিহত : র‌্যাব - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

মোহাম্মদপুরের বছিলায় কমপক্ষে দুজন নিহত : র‌্যাব

  • Update Time : সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
  • ১৭৭ Time View
জগন্নাথপুর২৪ ডেস্ক::
মোহাম্মদপুরের বছিলায় উগ্রপন্থীদের আস্তানায় অবস্থানরত অন্তত দুইজন নিহত হ‌য়ে‌ছে। বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছে র‌্যাব।

স্থানীয় সূত্র জানায়, বাসা‌টি‌তে দু‌টি রুম র‌য়ে‌ছে। একরু‌মে থাক‌তেন বাসার কেয়ারটেকার সোহাগ ও তার স্ত্রী। অন্যরু‌মে থাক‌তেন দুজন পুরুষ। তা‌দের বয়স আনুমা‌নিক ৩০ থে‌কে ৩৫। তাদের নাম সুমন ও সুজন বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে, বিস্ফোরণে তারাই নিহত হয়েছেন। র‌্যাব ঘটনাস্থলে ছিন্ন ভিন্ন অঙ্গপ্রত্যঙ্গের মধ্যে তিনটি পা দেখতে পেয়েছে বলে জানা গেছে। ফলে ধারণা করা হচ্ছে, কমপক্ষে দুইজন নিহত হয়েছে।

র‌্যাব মি‌ডিয়া বিভা‌গের প‌রিচালক মুফ‌তি মাহমুদ খান জানান, রা‌তে অবস্থানরত‌দের সা‌থে প্রায় ১৫০ রাউন্ড গু‌লি বি‌নিময় হ‌য়ে‌ছে। এখন অ‌ভিযান শেষ পর্যায়ে। ঘটনাস্থ‌লে উপ‌স্থিত হ‌য়ে‌ছে সিআই‌ডির ফ‌রেন‌সিক টিম। মূলত তারাই লা‌শের প‌রিচয় শনাক্ত কর‌বেন।

এছাড়া সকা‌লে অ‌ভিযান চলাকা‌লে মস‌জি‌দের ইমাম ইউছুফ, বাসার মা‌লিক আব্দুল ওয়াহাব, কেয়ার‌টেকার সোহাগ ও তার স্ত্রী‌কে জিজ্ঞাসাবা‌দের জন্য আটক করা হ‌য়।

দুপুর এগারটার সময় র‌্যাব ডি‌জি জানিয়েছিলেন, ঘটনাস্থ‌লে একজন নিহত হ‌য়ে‌ছে। সা‌থে আ‌রো ক‌য়েক‌টি ছিন্ন‌ভিন্ন হাত পা ছ‌ড়ি‌য়ে আ‌ছে। ডি‌জি সাংবা‌দিক‌দের সা‌থে কথা বলার সময় বা‌ড়ি‌টি‌তে আগু‌নের সূত্রপাত হয়। আগু‌নে বা‌ড়ি‌টির সিংহভাগ পু‌ড়ে যায়। প‌রে ফায়ার সা‌র্ভিস আগুন নিয়ন্ত্র‌নে আ‌নে।

র‌্যাব ওই বাসার কেয়ারটেকার সোহাগ, তার স্ত্রী ও মস‌জি‌দের ইমাম‌কে জিজ্ঞাসাবাদ কর‌ছে। বা‌ড়ি‌টির মা‌লিক স্থানীয় বালু, পাথর ব্যবসা‌য়ী ওয়া‌হিদ আল‌ম ব‌লে জানা গে‌ছে।

এর আ‌গে মোহাম্মদপুরের বসিলায় আইন-শৃঙ্খলা বাহিনীর ঘিরে রাখা টিনশেড বাড়িটিতে সন্দেহভাজন একাধিক উগ্রপন্থী অবস্থান করছে বলে জানিয়েছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান। তিনি বলেন, ভোরে ওই বাসায় বেশ বড় ধরনের বিস্ফোরণ ঘটানো হয়েছে।

সোমবার রাত সাড়ে ৩টার দিকে উগ্রপন্থীদের আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে ফেলা হয়। পরে আশে-পাশের বাসিন্দাদের নিরাপদ দূরত্বে সরিয়ে নেয়া হয়।

মুফতি মাহমুদ খান বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারি বছিলার মেট্রো হাউজিং এলাকার ওই বাড়িটিতে উগ্রপন্থীরা অবস্থান করছে। তখন সেখানে অভিযানে যাই। অভিযানের শুরুতেই ওই বাসার একটি কক্ষ থেকে বিস্ফোরণ ঘটানো হয়। এরপর ভেতর থেকে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে র‍্যাবও পাল্টা গুলি ছোড়ে। সকাল পৌনে ৫টার দিকে ওই বাসায় বেশ বড় ধরনের একটি বিস্ফোরণ ঘটানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com