1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সহজ হলো বৃটেনের ভিসা আবেদন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

সহজ হলো বৃটেনের ভিসা আবেদন

  • Update Time : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৪০৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক: প্রযুক্তি ব্যবহার করে বৃটেনের ভিসা আবেদন প্রক্রিয়া সহজ করা হয়েছে। এখন থেকে ঢাকায় বসবাসকারী ভিসা প্রার্থীরা মোবাইল বায়োমেট্রিক এনরোলমেন্ট সিস্টেম (বিইএস) ব্যবহার করে আগুলের ছাপ ও ডিজিটাল ছবি বৃটেনের ভিসা ও অভিবাসন অংশীদার ভিএফএস গ্লোবালকে পাঠিয়ে দিতে পারবেন।

এ ব্যাপারে দেয়া এক বিবৃতিতে ঢাকায় বৃটেনের হাইকমিশনার অ্যালিসন ব্লেক বলেছেন, বৃটেনের ভিসা ও অভিবাসন সেবার ধারাবাহিক অগ্রগতি হচ্ছে। বৃটেনই প্রথম রাষ্ট্র যা ভিএফএস গ্লোবাল মোবাইল সুবিধা বাংলাদেশে প্রচলন করল। বৃটেনের ভিসাপ্রার্থী ঢাকার অধিবাসীদের এখন আবেদনপত্র জমা দেয়ার জন্য ভিসা আবেদন কেন্দ্রে যেতে হবে না।

তিনি বলেন, বাংলাদেশ ও বৃটেন ঘনিষ্ঠ বন্ধু ও উন্নয়ন অংশীদার। এই পদক্ষেপ দুই দেশের মানুষের মধ্যে সম্পৃক্ততা আরো জোরদার করবে।

বিবৃতিতে বলা হয়েছে, অন ডিমান্ড ভিসা সার্ভিস (ওডিএমভি) একটি ঐচ্ছিক পদক্ষেপ, যার জন্য অতিরিক্ত ফি দিতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com