1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে চার্জশীট ভুক্ত আসামীরা এখনও গ্রেফতার হয়নি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম:

সুনামগঞ্জে চার্জশীট ভুক্ত আসামীরা এখনও গ্রেফতার হয়নি

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ৫১৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
হাওর আন্দোলনের নেতা আজাদ মিয়া খুনের ঘটনায় এক বছর হয়েছে। খুনের সঙ্গে জড়িত শ্রাবণ নামের এক ভাড়াটে খুনী ছাড়া চার্জশীটভুক্ত অন্য দুই আসামী এখনও গ্রেপ্তার হয়নি।
গত বছরের ১৪ মার্চ রাতে সুনামগঞ্জ শহর থেকে বড়পাড়ায় তাঁর নিজ বাসায় ফেরার সময় প্রাইমারী ট্রেনিং ইনস্টিটিউটের সামনে দুর্বৃত্বের আক্রমণে মাথায় আঘাত পান। প্রথমে তাঁকে সুনামগঞ্জ সদর হাসপাতালে এবং অবস্থা আশংকাজনক হওয়ায় সঙ্গে সঙ্গেই সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। তিন দিন অজ্ঞান অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ১৭ মার্চ রাত সাড়ে আটটায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।
আজাদ মিয়া সুনামগঞ্জ পৌর শহরের বড়পাড়ায় পরিবার নিয়ে বসবাস করতেন। তাঁর গ্রামের বাড়ি সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের জালালপুর গ্রামে।
ঘটনার পরদিন গত বছরের ১৮ মার্চ ৪ জনকে আসামী করে তাঁর ভাই আজিজ মিয়া বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন।
মামলার আসামী করা হয় মোল্লাপাড়া ইউনিয়নের জালালপুর গ্রামের উকিল আলী, তার ছেলে পাভেল মিয়া, মোল্লাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্থানীয় আকিলপুর গ্রামের বাসিন্দ নুরুল হক ও রিপন আলীকে।
পুলিশ নুরুল হক ও উকিল আলী নামে আরও দুজনকে গ্রেপ্তার করে। এরা উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে।
নিহত আজাদ মিয়ার ছোট ভাই আফরুজ রায়হান বলেন, ‘এই চার্জশীট ন্যায়সঙ্গত হয়নি। আগামী ২৩ মার্চ আদালতে এই চার্জশীটের বিরুদ্ধে নারাজী দেব আমরা।’ তিনি জানান, সন্দেহভাজন কিছু আসামী এখন উল্টো তাদেরকে ভয়ভীতি দেখাচ্ছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা মুরশেদ আলম বলেন, অনেক যাচাই-বাছাই শেষে মামলার চার্জশীট প্রদান করা হয়েছে। চার্জশীটভুক্ত আসামী পাভেল ও রিপনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com