1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গর্তে ট্রাক পড়ে জগন্নাথপুরে দিনভর ভোগান্তি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

গর্তে ট্রাক পড়ে জগন্নাথপুরে দিনভর ভোগান্তি

  • Update Time : শুক্রবার, ২ আগস্ট, ২০১৯
  • ৫১৬ Time View

গতকাল বৃহস্পতিবার সুনামগঞ্জের জগনন্নাথপুরের প্রধান সড়কে গর্তে মালবোঝাই একটি ট্রাক আটকে যায়। এতে দিনভর যানবাহন চলাফেরায় বিঘিœত ঘটলে অসহনীয় ভোগান্তির শিকার হয়েছেন জনসাধারণ।
স্থানীয়রা জানান, গতকাল সকালে জগন্নাথপুর উপজেলা সদরের জগন্নাথপুর-বিশ্বনাথ-সিলেট সড়কের জগন্নাথপুর উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়াম এলাকায় সংস্কারহীন সড়কের একটি গর্তে আটকে পড়ে। এতে ওই সড়কের শত শত যান আটকে যায়। বিকল্প সড়ক হিসেবে ছোট ছোট যানবাহন উপজেলা পরিষদ সড়ক ও ডাকবাংলো সড়কের যাতায়াত করতে দেখা গেছে। তবে বড় আকারের ভারী যানবাহন পৌরশহরের সঙ্গে বিচ্ছিন্ন হয়ে পড়ে। তবে সন্ধ্যার দিকে গর্ত থেকে ট্রাকটি অপসারণ করা হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বিকেলের দিকে ট্রাকটি অপসারণ করে গর্তে পাতর ও ইটের সুরকি ফেলে অস্থায়ী মেরামতের কাজ শুরু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com