1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে কমছে ঢলের পানি/ ফিরছে স্বস্তি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন

জগন্নাথপুরে কমছে ঢলের পানি/ ফিরছে স্বস্তি

  • Update Time : শুক্রবার, ২১ জুন, ২০২৪
  • ৩২ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় উজানের ঢলের পানি কোথাও কোথাও সামান্য কমেছে। আবার কিছু এলাকায় অপরিবর্তিত আছে। গত কয়েকদিনের অব্যাহত বৃষ্টিপাতের পর আজ শুক্রবার রৌদ উজ্জ্বল দিন দেখে কিছুটা স্বস্তি ফিরেছে পানিবন্দি মানুষের মধ্যে। গত দুইদিনে বৃষ্টিও কমেছে।তবে দুর্ভোগ কমেনি।

জানা যায়,অব্যাহত ভারী বর্ষণ ও পাহাড়ি ঢলে একটি পৌরসভা ও উপজেলার আটটি ইউনিয়নের প্রায় দুই শতাধিক গ্রামের মানুষ পানিবন্ধি হয়ে পড়েন। ডুবে গেছে গ্রামীন রাস্তা-ঘাট, হাট বাজার। নদীর তীরবর্তী ও নিম্নাঞ্চলের চার হাজার মানুষ বিভিন্ন আশ্রয় কেন্দ্রে উঠেছেন।

পাইলগাঁও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজমুদ্দিন জানান, আমাদের ইউনিয়নে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত আছে। ইউনিয়নের সবকটি গ্রামের মানুষ পানিবন্দি। এরমধ্যে  তিন শতাধিক পরিবার আশ্রয় কেন্দ্রে উঠেছেন॥

তবে চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিদুল ইসলাম বকুল জানান, পানি কমতে শুরু  করেছে তাদের ইউনিয়নে। তবে দুর্ভোগ কমেনি।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আল বশিরুল ইসলাম জানান, বিভিন্ন আশ্রয় কেন্দ্র ও দুর্গত এলাকা পরিদর্শন করে আমরা ত্রাণ বিতরণ করছি। সার্বিক পরিস্থিতি আমাদের নজরে রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com