রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
‘ব্রিটিশ বাংলাদেশী হুজহু’র প্রকাশনা ও এওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর বর্ণাঢ্য আয়োজনে সম্পন্ন পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিয়েছি:প্রধানমন্ত্রী জগন্নাথপুর পৌরসভার ৩নং ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন জগন্নাথপুরে অগ্নিকাণ্ডে নি:স্ব ৮ পরিবার আশ্রয় নিলেন স্কুলে.মানবেতর জীবন যাপন মিশর থেকে কার্গো বিমানে পেঁয়াজ আসছে মঙ্গলবার যুক্তরাজ্যে বিএনপির পূর্ণাঙ্গ কমিটি জগন্নাথপুরে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুরের সামাটে সমাপনী পরীক্ষার্থীদের সংবর্ধনা জগন্নাথপুর পৌরসভার মেয়র মনাফকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ জগন্নাথপুরের চিতুলিয়া গ্রামে আগুন,দুইটি ঘরসহ পুড়ল ১২ লাখ টাকার মালামাল

জগন্নাথপুরে গরমজনিত ভাইরাস জ্বরে আক্রান্তদের ভীর হাসপাতালে

স্টাফ রিপোর্টার::
  • Update Time : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ২৫২ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে গরমজনিত ভাইরাস রোগের প্রার্দুভাব দেখা দিয়েছে।
আজ মঙ্গলবার ১৩জন রোগি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছে। এসব রোগিদের মধ্যে শিশুই বেশি আক্রান্ত।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয়রা জানান, সম্প্রতি প্রচন্ড তাপদাহ বইছে জগন্নাথপুরে। এতে করে শিশু ও বয়স্ক ব্যক্তিরা জ্বর-সর্দি, হাপানি, ডায়রিয়ার রোগের প্রাদুর্ভাব দেখা দিয়েছে। প্রতিদিনই স্বাস্থ্য কেন্দ্রীয় ১০ থেকে ১৫ জন গরমজনিত রোধে আক্রান্ত হয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে  চিকিৎসা নিচ্ছেন।
সরেজমিনে দেখা যায়, ৫১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কেন্দ্রের প্রতিটি সিট পরিপূর্ণ হয়ে যাওয়ায় হাসপাতালের মেজেও রোগি ও তাদের স্বজনরা অবস্থান করছেন।
জগন্নাথপু পৌরএলাকার শেরপুরের বাসিন্দা নিকেশ বৈদ্য জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গত চার দিন ধরে আমার আড়াই মাসের শিশু পুত্র নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছি। সে জ্বরে ভুগছিল। পরে তাকে নিয়ে হাসপাতালে এলে চিকিৎসক ভর্তি হওয়ার পরার্মশ দেন। তিনি বলেন, তীব্র গরমের মধ্যে গত সোমবার মধ্যরাত থেকে ভোররাত পর্যন্ত বিদ্যুৎ না থাকায় স্বাস্থ্য কেন্দ্রে আসা রোগি ও স্বজনদের দুর্ভোগ পোহাতে হয়।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মধু সুধন ধর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গরমে ভাইরাস রোগে প্রায় প্রতিদিনই রোগেরা আসছেন। আক্রান্তদের মধ্যে শিশু সংখ্যা বেশি। আমরা আমাদের  সাধ্যমত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24