1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জনগণের সেবক হিসেবে দায়িত্বপালন করতে হবে:পরিকল্পনামন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

জনগণের সেবক হিসেবে দায়িত্বপালন করতে হবে:পরিকল্পনামন্ত্রী

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯
  • ৪১১ Time View

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন,‘কোন প্রকার রাগ বিরাগের বশবর্তী হয়ে নয়, জনগণের সেবক হিসাবে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাজ করতে হবে। আইনের মধ্যে থেকে জনগণের দায়িত্ব পালন করতে হবে। জনগণের হুকুম পালনের জন্য আমরা সকলেই কাজ করছি। এমন মনোভাব নিয়েই সেবা দিতে হবে।’ বুধবার সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে ইফতার মাহ্ফিলের আগে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী বলেন,‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অনেক পরিবর্তন হয়েছে। এই পরিবর্তনের একটি বহির্লোকে, আরেকটি অন্তর্লোকে। বহির্লোকে উন্নয়নের মাধ্যমে হয়েছে বিশাল পরিবর্তন। আরেকটি পরিবর্তন আমরা করছি মাটির সঙ্গে। জাতির জনক বঙ্গবন্ধু এবং তাঁর সহচরেরা যে বাংলাদেশের স্বপ্ন দেখতেন আমরা সে পথে অনেকটা এগিয়েছি। আমাদের এই মিছিলে, বিশেষ করে একুশ শতকের উন্নত বাংলাদেশ গড়ার মিছিলে সুনামগঞ্জবাসীও আমাদের সঙ্গে থাকবেন, আমরা সেটিই বিশ্বাস করি।’
মন্ত্রী বলেন,‘আমি কথা দিচ্ছি, যতদিন আমার কর্মক্ষমতা থাকবে, আমি সুনামগঞ্জ ও বাংলাদেশের সাধারণ মানুষের জন্য কাজ করে যাব।’
ইফতার মাহ্ফিলে স্বাগত বক্তব্য দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। এসময় উপস্থিত ছিলেন সংসদ সদস্য জয়া সেন গুপ্তা, সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার, জেলা ও দায়রা জজ ওয়াহিদুজ্জামান শিকদার, পুলিশ সুপার মোহাম্মদ বরকতুল্লাহ খান, বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)’এর অধিনায়ক লে. কর্নেল মাকসুদুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আপ্তাব উদ্দিন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শামছুন নাহার বেগম শাহানা, সিভিল সার্জন ডা. আশুতোষ দাশ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল, বিশ^ম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সফর আলী, দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইদ্রিছ আলী বীরপ্রতীক, বর্তমান চেয়ারম্যান ডা. আব্দুর রহিম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবুল কালাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ইউনিট কমান্ডার মো. নুরুল মোমেন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com