1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জলালপুর-লামা রসুলগঞ্জ সড়কে ট্রাকে ডাকাতি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জলালপুর-লামা রসুলগঞ্জ সড়কে ট্রাকে ডাকাতি

  • Update Time : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
  • ৩৮৫ Time View

ছাতকের জলালপুর-লামা রসুলগঞ্জ সড়কে ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। রোববার রাতে জলালপুর-লামা রসুলগঞ্জ সড়কের উমরাকুল এলাাকায় এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা চালক ও হেলপারকে মারধর করে নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়।
ট্রাকের চালক জুয়েল মিয়া জানান, জাহিদপুর জামে মসজিদের জন্য ট্রাক (নং-সিলেট ১১-০১২৩) যোগে ভোলাগঞ্জ থেকে পাথর নিয়ে জাহিদপুর এলাকায় যায় সে। পাথর নির্দিষ্ট এলাকায় আনলোড করে ফেরার পথে উমরাকুল এলাকায় একটি সিএনজি সড়কের উপর রেখে ট্রাকের গতিরোধ করে চালক। এসময় হেলাপার ফয়সল আহমদ ট্রাক থেকে নেমে সিএনজি’র কাছে যাওয়ার আগেই ৪-৫ জনের একটি ডাকাত দল চালক ও হেলাপারকে ধরে মারধর করে এবং তাদের কাছে থাকা নগদ প্রায় ৩৮ হাজার ৭০০টাকা ও ২টি মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় চালক জুয়েল মিয়া বাদী হয়ে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com