মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০২:২১ অপরাহ্ন

দোয়ারায় ভোট কিনতে গিয়ে সদস্য প্রার্থীর সমর্থক অাটক ৭ দিনের কারাদন্ড

Reporter Name
  • Update Time : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬
  • ৫৪ Time View

স্টাফ রিপোর্টার:;জেলা পরিষদ নির্বাচনে কালো টাকা ব্যবহার করে নিজের প্রার্থীর পক্ষে ভোট কিনতে গিয়ে দোয়ারাবাজার থানার পুলিশের হাতে আটক হয়েছে একজন। আটকৃত ব্যক্তি সুনামগঞ্জ শহরের উকিলপাড়ার আমিনুল ইসলাম কন্ট্রাক্টারের ছেলে মমিনুল ইসলাম (৩২) বলে জানাগেছে। তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে মমিনুল ১৩ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী আমিনুল ইসলাম সেলিমের সমর্থক বলে জানিয়েছে। সেলিমের পক্ষে ভোট কিনতে সে এসেছে বলে পুলিশকে জানায়। দোয়ারাবাজার থানার ওসি এনামুল হক জানান আমরা তার কথায় বিশ্বাস করছিনা। মূলরহস্য জানার জন্য তাকে আরো জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন।
মঙ্গলবার বিকাল ৪টার দিকে উপজেলার আজমপুর ঘাট এলাকায় মমিনুলকে প্রথমে আটক করে এলাবাসী পরে থানায় খবর দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়। অভিযানে নেতৃত্ব দেন ওসি এনামুল হক, এস আই সাইদুর ও মশিউর রহমান। আটকৃত মমিনুলের কাছ থেকে জনৈক প্রার্থীর নির্বাচনী লিফলেট সহ আড়াইলক্ষ টাকা পাওয়া গেছে।
মমিনুলের আটকের ব্যাপারে জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ব্যারিষ্টার এম,এনামূল কবীর ইমনের জনৈক সমর্থন জানান, আটকৃত মমিনূল ইসলামের পিতা আমিনুল ইসলাম কন্ট্রাক্টার সুনামগঞ্জ চেম্বার্স অফ কমার্সের সিনিয়র সভাপতি। জেলা চেম্বার্স অফ কমার্সের সাবেক সভাপতি ও জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী অপর চেয়ারম্যান প্রার্থী নূরুল হুদা মুকুটের সমর্থক। সুনামগঞ্জ চেম্বার্স অফ কমার্সের বর্তমান সভাপতি মুকুটের ছোট ভাই খায়রুল হুদা চপলের আস্থাভাজন হচ্ছেন মনিমুল ও মমিনুলের পিতা আমিনুল। কালো টাকা দিয়ে প্রকৃত পক্ষে মুকুটের মটর সাইকেল মার্কার পক্ষে ভোট কেনার জন্য সে সেখানে যায়। আসল রহস্য ধামাচাপা দিতে মুকুটের আরেক আস্থাভাজন ছাতক পৌর মেয়র আবুল কালাম সমর্থিত প্রার্থী ১৩ নং ওয়ার্ডে সদস্য প্রার্থী আমিনুল ইসলাম সেলিমের কথা বলা হচ্ছে। সুষ্ট তদন্তে পুলিশ আসল ঘটনা জনসম্মুখে নিয়ে আসবে বলে তিনি আশা করেন।
শেষ খবরে জানাগেছে, সন্ধ্যা সাড়ে ৭টায় এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৩ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ২দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং আটক জব্দকৃত টাকা বাজেয়াপ্ত করা হয়। রায় প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ হাফিজুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24