1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পাসপোর্ট ফেরত দেওয়ার দাবি ইতালি গমনেচ্ছুদের সিলেটে গণঅবস্থান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

পাসপোর্ট ফেরত দেওয়ার দাবি ইতালি গমনেচ্ছুদের সিলেটে গণঅবস্থান

  • Update Time : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৫০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ইতালির ভিসা প্রাপ্তিতে হয়রানির শিকার হওয়া লোকজন সিলেট ভিসা প্রসেসিং সেন্টারের (ভিএফএস) সামনে গণঅবস্থান কর্মসূচি পালন করেছেন। দীর্ঘদিন থেকে আটকে থাকা ইতালি গমনেচ্ছুদের পাসপোর্ট অতি দ্রুত ফেরত চেয়ে তারা রোববার এই কর্মসূচি পালন করেন।

কর্মসূচিতে তারা জানান, বিভিন্ন দেশের ভিসাসংবলিত পাসপোর্ট, কাগজপত্রসহ ইতালির ভিসার জন্য জমা দেন। কিন্তু মাসের পর মাস ধরে পাসপোর্ট আটকে রাখা হয়েছে। অনেক আবেদন-নিবেদন করার পরও পাসপোর্ট ফেরত দিচ্ছে না কর্তৃপক্ষ। নুলস্তা (ওয়ার্ক পারমিট) সঠিক থাকার পরও সঠিক সময়ে ভিসা কিংবা পাসপোর্ট তারা ফেরত

দিচ্ছে না। এ জন্য পাসপোর্ট ফেরত পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন ভুক্তভোগীরা।

কর্মসূচিতে অংশ নেওয়া নিজার আহমদ রাজু ও বাবুল ঘোষ জানান, ২২ হাজারের অধিক ভুক্তভোগীর পাসপোর্ট জমা আছে ঢাকা, সিলেট ও চট্টগ্রামের ভিএফএস অফিসে। প্রতিদিন প্রায় ২৫০-৩০০ পাসপোর্ট জমা নিচ্ছে কর্তৃপক্ষ। কিন্তু অফিসে জনবল সংকটের অজুহাত দেখিয়ে তারা ভিসা দিচ্ছে না, আবার পাসপোর্টও ফেরত দিচ্ছে না।

কর্মসূচিতে বক্তব্য দেন শামীম আহমদ, জাকির হাসান শিকদার, আফতাব আহমদ, জিয়াউর রহমান, শিপু আহমদ, ইকবাল আহমদ, মিজানুর রহমান, আবুল আহমদ প্রমুখ।

সুত্র সমকাল

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com