1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভিজিডি’র ১৩৫২ বস্তা চাল উদ্ধার, আটক ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:২২ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

ভিজিডি’র ১৩৫২ বস্তা চাল উদ্ধার, আটক ২

  • Update Time : বুধবার, ২৯ মে, ২০১৯
  • ৩৯৬ Time View

হতদরিদ্র মানুষদের মাঝে বিতরণের জন্য সরকারী বরাদ্দকৃত ভিজিডির ১৩৫২ বস্তা (প্রতি বস্তায় ৩০ কেজি) চাল কালোবাজারে বিক্রির অভিযোগে জব্দ করেছে সিরাজগঞ্জের তাড়াশ ও সদর উপজেলা প্রশাসন। এ সময় আটক করা হয়েছে ২ ব্যবসায়ীকে। এরা হলেন, সদর উপজেলার মিরপুর মহল্লার মৃত আব্দুল জলিলের ছেলে আবু সিদ্দিকী (৪৯) ও একই এলাকার মৃত আব্দুল করিমের ছেলে আব্দুস ছালাম (৪৫)।

সদর উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার শহরের মিরপুর মহল্লার এসএস ট্রেডার্সের গোডাউনে অভিযান চালানো হয়। এ সময় ৮৭৭ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে আবু সিদ্দিকী ও সালামকে আটক করা হয়। র‌্যাব সদস্যরা অভিযানে সহায়তা করে। এ ঘটনায় মামলা হয়েছে।

অপরদিকে, তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান জানান, মঙ্গলবার বিকেলে উপজেলা এলএসডি গোডাউনের পাশে অবস্থিত বেলাল হোসেনের গোডাউনে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে ভিজিডির চালসহ সরকারী ৪৭৫ বস্তা চাল উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com