শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত জগন্নাথপুরে অটোচালককে হত‌্যা করে লাশ ডোবায় ফেলে দিল দুবৃর্ত্তরা জগন্নাথপুরে ‘ভুয়া’নাগরিক সনদধারীদের ঠেকাতে জনপ্রতিনিধিদের দ্বারে দ্বারে স্থানীয়রা জগন্নাথপুরে মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান যুবলীগ নিয়ে প্রধানমন্ত্রী রোববার মিটিং ডেকেছেন : ওবায়দুল কাদের দেশে দারিদ্র কমলেও বৈষম্য বাড়ছে:পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরে শুক্রবার সকাল ৬টা ১২টা ও শনিবার ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না জগন্নাথপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও উঠান বৈঠক অনুষ্ঠিত

রানীগঞ্জ ইউনিয়ন থেকে বিভক্ত হতে চান না তিনগ্রামের মানুষ

স্টাফ রিপোর্টার::
  • Update Time : সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ৯১২ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়ন থেকে বিভক্ত হতে চান না ইউনিয়নের তিন গ্রামের মানুষ।
আজ সোমবার এবিষয়ে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের নিকট লিখিকতভাবে একটি আবেদনপত্র দাখিল করা হয়েছে।
আবেদনপত্র থেকে জানা যায়, জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন থেকে কয়েকটি ওয়ার্ড বিভক্ত হয়ে নতুন ইউনিয়ন পরিষদ গঠনের লক্ষ্যে এলাকায় প্রচারণা চলছে। এরমধ্যে ইউনিয়নের ৩ নং ওয়ার্ডও বিভক্তে হচ্ছে বলে এমন খবর এলাকায় শুনা যাচ্ছে। কিন্তুই ৩ নং ওয়ার্ডের আলমপুর, নোয়াগাঁও ও বালিশ্রীগ্রামী ভৌগলিক অবস্থান দিক দিয়েসুযোগ সুবিদা রানীগঞ্জের সঙ্গে বেশি। এজন্য নতুন ইউনিয়ন পরিষদে অর্ন্তভুক্ত হতে রাজি নয় গ্রামের লোকজন। এবিষয়ে তিন গ্রামের লোকজনের পক্ষে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিতভাবে আবেদন করা হয়।
রানীগঞ্জ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের বাসিন্দা গুলজার মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, ইউনিয়নের ভৌগলিক বিবেচনায় রানীগঞ্জে সঙ্গে আমাদের ৩ নং ওয়ার্ডের তিন গ্রামের জনসাধারণের যাতায়াতসহ সকল ধরণের সুযোগ সুবিদা ভালো। এজন্য ইউনিয়ন থেকে বিভক্ত হতে এলাকার লোকজন চাইছেন না। তাই বিষয়টি আমরা লিখিতভাবে প্রশাসনকে অবহিত করেছি।
রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ৯টি ওয়ার্ড নিয়ে রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ গঠিত হয়েছে। ইউনিয়ন জনসংখ্যা ৩৬ হাজার। ইউনিয়ন বিভক্তের বিষয়ে আমরা কোন কিছু জানা নেই।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এলাকাবাসির লিখিত একটি আবেদনপত্র পেয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24