1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে নববধুর মৃত্যু নিয়ে ধুম্রজাল, শাশুড়ি আটক, স্বামী পলাতক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন

সিলেটে নববধুর মৃত্যু নিয়ে ধুম্রজাল, শাশুড়ি আটক, স্বামী পলাতক

  • Update Time : সোমবার, ১৩ মার্চ, ২০১৭
  • ১৮৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেটের জৈন্তাপুরে এক নববধুর মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে, এলাকাবাসীর ধারণা নববধু মৃত্যুর ঘটনায় স্বামী জড়িত। এদিকে ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক রয়েছে। শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়ে এসেছে। সোমবার সকাল ১০ টার দিকে শিউলী বেগম (২০) নামের ওই নববধুর মৃত্যু হয়।

তিনি দরবস্ত ইউনিয়নের খড়িকাপুঞ্জি গ্রামের সুলেমান আহমদের স্ত্রী। একই ইউনিয়নের চালাইন গ্রামের সৌদিআরব প্রবাসী সিরাজ আহমদের মেয়ে। গত ৬ মাস পূর্বে তাদের বিয়ে হয়েছিল।

পারিবারিক সূত্রে জানাযায়- সোমবার (১৩ মার্চ) সকাল ১০টায় স্বামীর বাড়ীর লোকজন শিউলির বাড়ীতে সংবাদ জানায় শিউলি গুরুত্বর অসুস্থ। সংবাদ পেয়ে শিউলির আত্মীয় স্বজন খড়িকাপুঞ্জি গিয়ে দেখতে পান শিউলি বেঁচে নেই এবং তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। স্বামী সুলেমান আহমদ মৃত স্ত্রীকে চিকিৎসার জন্য জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত স্ত্রীকে রেখে কৌশলে পালিয়ে যায় স্বামী সুলেমান। এ নিয়ে রহস্যের সৃষ্টি হয়।

এলাকাবাসী ও নিহতের পরিবারের ধারণা সুলেমান নববধুকে হত্যা করে এবং চিকিৎসার নামে কৌশল অবলম্বন করে সে পালিয়ে যায়। এদিকে সংবাদ পেয়ে পুলিশ মৃত্যুর রহস্য উদঘাটন করতে এবং শিউলি বেগমের সুরতহাল রিপোর্ট তৈরী করে অধিকতর তদন্তের জন্য লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা গ্রহণ করছে।

নিহতের চাচী সাজিদা বেগম জানিয়েছেন, শিউলী পরিবারের পক্ষ হতে থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির বলেন- মৃত্যুর রহস্য উদঘাটন করতে সুলেমান আহমদের মা শিউলির শাশুড়ী মারিয়া বেগমকে(৫০) প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা লাশের ময়না তদন্তের পর জানা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com