সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
১৭ ডিসেম্বর থেকে হাওরের বাঁধ নির্মাণ কাজ শুরু লজ্জা শুধু নারীরই নয়, পুরুষেরও ভূষণ জগন্নাথপুর মুক্ত দিবস আজ ডাকাত আতঙ্কে আজও নিদ্রাহীন মিরপুর ইউনিয়নবাসি, চলছে পাহারা জগন্নাথপুরে হালিমা খাতুন ট্রাষ্টের মেধা বৃত্তি পরীক্ষায় প্রথম স্থান অর্জন করেছে তাওহিদা কলকলিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলনে পরিকল্পনামন্ত্রী- তোমাদের স্বপ্নের বাংলাদেশ আসছে জগন্নাথপুরে আমার বিদ‌্যালয়, আমার অহংকার, নিজেরাই করি সুন্দর ও পরিস্কার প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জগন্নাথপুরে বন্ধুকে নিয়ে বেড়াতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধু নিহত ছাতকে একই স্থানে আ.লীগের দুই পক্ষের সমাবেশ,১৪৪ ধারা জারি আজ কলকলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সন্মেলন ভারমুক্ত না নতুন নেতৃত্ব?

সিলেট-সুনামগঞ্জ সড়কে বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল দুই শ্রমিকের

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৫৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সিলেট- সুনামগঞ্জে সড়কে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু’ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। আহত হয়েছে মহিলাসহ আরো ৩জন শ্রমিক। ঘটনাটি বুধবার রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ছাতকের গোবিন্দগঞ্জ এলাকায় বিল্ডিংয়ের ছাদ ডালাইর কাজ শেষে পিকআপ ভ্যান (নং-সিলেট ড, ১১-৯৮১) করে শ্রমিকরা জাউয়া এলাকায় যাওয়ার পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের জাতুয়াবাজার নামক স্থানে বিপরিত দিক থেকে দ্রুতগামি যাত্রীবাহি মিনি বাস (নং-সিলেট-জ, ১১-০২৩০)’র সাথে মুখোমূখি সংঘর্ষ ঘটে। এসময় পিকআপ ভ্যানে থাকা নির্মাণ শ্রমিক জাউয়া ইউনিয়নের ঝামক গ্রামের জুনাব আলীর পুত্র আবদুল হক (৩৫) ও জাউয়া লক্ষমসোম এলাকার বাসিন্ধা আবদুল করিম (৬০) ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়রা উদ্ধার করে কৈতক হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এদিকে আহত সুফিয়ান মিয়া (৪৫), সালেহ আহমদ (৪২) ও রিনা বেগম (৩৮)কেও স্থানীয় কৈতক হাসপাতালে ভর্তি করা হয়। পরে আহত রিনা বেগমের অবস্থা অবনতি ঘটলে এখান থেকে প্রেরণ করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। আহত সুফিয়ান মিয়া উপজেলার জাউয়া গ্রামের আবদুস ছোবহানের পুত্র, সালেহ আহমদ জাউয়া ইউনিয়নের ঝামক গ্রামের জুনাব আলীর পুত্র ও রিনা বেগমের বাড়ি পরবাপুর গ্রামে। সে ওই গ্রামের মবশ্বর আলীর স্ত্রী বলে জানাগেছে।

দূর্ঘটনার খবর পেয়ে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নির্মলেন্দু দেবের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার প্রায় ঘন্টাখানেক পর সড়কের জয়কলস হাইওয়ে পুলিশ কৈতক হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। জনতা কর্তৃক আটক করা দূর্ঘটনা কবলিত বাস ও পিকআপ ভ্যান জব্ধ করেছে হাইওয়ে পুলিশ।

এ ব্যাপারে রাত সাড়ে ৮টার দিকে সড়কের জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ সাইফুল ইসলামের সাথে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, পিকআপ ও বাসের মধ্যে সামান্য ধাক্কা লেগেছে, হতাহতের কোন ঘটনা ঘটেনি।

জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নির্মলেন্দু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাস ও পিকআপ ভ্যানের মধ্যে সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের দু’নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। আহত হয়েছে মহিলাসহ আরো ৩জন। এর মধ্যে গুরুতর আহত মহিলাকে কৈতক থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। লাশ, বাস ও পিকআপ ভ্যান হাইওয়ে পুলিশের জিম্মায় দেয়া হয়েছে। ঘটনার পর চালক ও হ্যালপার পালিয়ে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24