মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
অধ্যক্ষকে পানিতে নিক্ষেপ: ছাত্রলীগের আরো পাঁচজন গ্রেফতার নবীজীর কাছে যে সকল বেশে হাজির হতেন জিবরাইল (আ.) অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছে পণ্য পরিবহন মালিক শ্রমিক লবনের গুজব জগন্নাথপুরের সর্বত্রজুড়ে,ক্রেতা সামলাতে না পেরে দোকান বন্ধ, চলছে মাইকিং জগন্নাথপুর বাজারে লবন নিয়ে গুজব জগন্নাথপুরে আমনের ফলনে কৃষক খুশি জগন্নাথপুরে দুই মেধাবী শিক্ষার্থীর সহায়তায় এগিয়ে এলেন লন্ডন প্রবাসী মোবারক আলী জগন্নাথপুরে ৬ দিন ধরে মাদ্রাসার নৈশ্য প্রহরী নিখোঁজ জগন্নাথপুরে দ্রব্য মূল্য নিয়ন্ত্রনে বাজার মনিটরিংয়ে দাবি পাঁচ দেশে নারীকর্মী পাঠানো বন্ধ চেয়ে হাইকোর্টে রিট

১০ লাখ টাকা ছিনতাইকালে ধরা পড়া সেই পুলিশ কনস্টেবল

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৯২ Time View

রাজধানীর মতিঝিলে এক ব্যাবসায়ীর ১০ লাখ টাকা ছিনতাইচেষ্টা করে হাতেনাতে ধরা পড়েন পুলিশ কনস্টেবল আল মামুন। পরে ‘পাওনা টাকার নাটক’ সাজান তিনি। তার দাবি, ভুক্তভোগী ব্যবসায়ী আবুল কালাম আজাদ তার ঘনিষ্ঠ। তারই আরেক বন্ধু তার কাছে টাকা পায়। সেই টাকা ছিনিয়ে নিতে চাইলে মামুন প্রতিহত করেন। সেই ঘটনার সময় ধরা পড়া মামুনের ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে।

তবে পুলিশের প্রাথমিক তদন্তেই ধরা পড়ে, মামুন মিথ্যা গল্প সাজিয়েছেন। গত ৪ সেপ্টেম্বর বুধবার অর্থাৎ ঘটনার দিন রাতেই মামুন ও তার সহযোগী জিতুর নাম উল্লেখ করে মতিঝিল থানায় তিনজনের নামে মামলা করেন ব্যবসায়ী আবুল কালাম আজাদ। সাময়িক বরখাস্ত করে ওই মামলায় গ্রেপ্তার দেখানোর পর পরদিন অর্থাৎ বৃহস্পতিবার মামুনকে ঢাকার মহানগর হাকিম আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মতিঝিল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনির হোসেন মোল্লা জানান, টাকা ছিনতাইয়ে অভিযুক্ত পুলিশ কনস্টেবল মামুন পাওনা টাকা তুলে দেওয়ার কথা বললেও প্রাথমিক তদন্তে এর কোনো সত্যতা মেলেনি। মামুন, জিতুসহ মোট তিনজন ছিনতাইয়ে অংশ নেন। বাধা দিলে পুলিশের হাতকড়া দিয়ে বাদীর মাথায় আঘাত করেন তারা।

সুত্র-কালের কণ্ঠ

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24