1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এশিয়া কাপ শেষ নাজমুলের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন

এশিয়া কাপ শেষ নাজমুলের

  • Update Time : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১০৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

চলতি এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন নাজমুল হোসেন শান্ত। গ্রুপ পর্বে আফগানিস্তানের বিপক্ষে পাওয়া হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে আসরের বাকি অংশে আর খেলা হচ্ছে না এই বাহাতি ব্যাটারের। এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) এক বিজ্ঞপ্তিতে শান্তর ছিটকে যাওয়া নিশ্চিত করেছে।

চলতি এশিয়া কাপে দুর্দান্ত ছন্দে ছিলেন শান্ত। এখন পর্যন্ত ১৯৩ রান নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহকও তিনি। গ্রুপপর্বে প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ৮৯ রানের পর আফগানিস্তানের বিপক্ষে ১০৪ রানের ইনিংস খেলেন তিনি। কিন্তু চোট তাকে সুপার ফোরে খেলার আগেই আসর থেকে ছিটকে দিলো।

গত রোববার আফগানদের বিপক্ষে দৌড়ে রান নেওয়ার সময় হ্যামস্ট্রিংয়ে চোট লাগে শান্তর। সেদিন ব্যাটিংয়ের পর আর ফিল্ডিংয়েই নামেননি তিনি। এর পরের দিন এমআরআই করানো হয় তার। রিপোর্টে দেখা যায় শান্তর মাংসপেশি ছিঁড়ে গেছে।

এ কারণে চলতি এশিয়া কাপে আর খেলতে পারছেন না তিনি। চোট থেকে সেরে ওঠার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করতে দ্রুতই দেশে ফিরবেন শান্ত।

শান্তর চোট নিয়ে বাংলাদেশ জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম বলেন, ‘ব্যাটিংয়ের সময় সে হ্যামস্ট্রিংয়ে ব্যথা অনুভবের কথা জানিয়েছে। ফিল্ডিংও করতে পারেনি। এমআরআই স্ক্যান করে দেখা গেছে তার মাংসপেশি ছিঁড়ে গেছে। সতর্কতা হিসেবে সে এই টুর্নামেন্টে (এশিয়া কাপ) আর খেলবে না এবং সেরে ওঠার প্রক্রিয়া সম্পন্ন করতে দেশে ফিরবে এরপর বিশ্বকাপের প্রস্তুতি নেবে।’

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com