1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গল্প আড্ডা গানে শত বছরের পূর্নমিলনী উৎসব উদযাপন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

গল্প আড্ডা গানে শত বছরের পূর্নমিলনী উৎসব উদযাপন

  • Update Time : সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ২০১ Time View

নিজস্ব প্রতিবেদক-
দিনভর গল্প আড্ডা গান ও আনন্দে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের পাটলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শত বছর পূর্তি উপলক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীরা পূর্নমিলনী উৎসব গতকাল রোববার অনুষ্ঠিত হয়।
এলাকাবাসী ও আয়োজকরা জানান, ১৯২২ সালে পাটলী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়। শতবর্ষ উপলক্ষে গতকাল রোববার পূর্ণমিলনীর আয়োজন করা হয়। সুদর যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র সহ বিভিন্ন দেশ থেকে প্রাক্তন শিক্ষার্থীরা বিদ্যালয়ে পূর্নমিলনীতে যোগদেন। প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবীদ,শিক্ষক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত হন।একে অপরকে জড়িয়ে ধরে মেতে উঠেন খোশ গল্প আর উচ্ছ্বাসে। বর্ণিল সাজে সাজানো হয় বিদ্যালয়,আঙ্গিনা।


পাটলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থী পাটলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক বলেন, আমি আবেগে আপ্লুত। অনেক দিন পর প্রিয়জনদের সঙ্গে দেখা হলো কথা হলো।আনন্দ উচ্ছ্বাসে কাটল সারাদিন। দিনটি স্মরণীয় হয়ে থাকবে আমাদের মানসপটে।
পাটলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক আতহার উদ্দিন বলেন, আনন্দ র্যালী, স্মৃতিচারন, শতবর্ষ স্মৃতিস্তম্ভ উদ্ধোধন, গান, আড্ডা, অতিথিদের বক্তব্য ও র্যাফেল ড্র,আপ্যায়ন ছিল আয়োজনে। একটি চমৎকার দিন অতিবাহিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য দেন,পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সিলেট শাহজালাল বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডীন প্রফেসর ড. মোঃ আরিফুল ইসলাম,জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এস এম আব্দুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাশ,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনাত আহমেদ পাটলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক, বর্তমান চেয়ারম্যান আঙ্গুর মিয়া,জগন্নাথপুর সরকারি কলেজ অধ্যক্ষ জাহিদুল ইসলাম, পাটলী মহিলা কলেজ অধ্যক্ষ মোস্তফা মিয়া,পাটলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির উদ্দিন আহমেদ প্রমুখ স্বাগত বক্তব্য দেন পাটলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতহার উদ্দিন। জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com