1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে যাত্রী সেজে টমটম ছিনতাই/ গ্রেপ্তার ২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

জগন্নাথপুরে যাত্রী সেজে টমটম ছিনতাই/ গ্রেপ্তার ২

  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৭২ Time View

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের জগন্নাথপুরে যাত্রী সেজে টমটম (ব্যাটারি চালিত ইজিবাইক) ছিনতাইয়ের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার গ্রেপ্তারদের সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামের মৃত আরিফ মিয়ার ছেলে আলেক মিয়া (২২) ও একই গ্রামের আতাউর রহমানের ছেলে অলিউর রহমান (১৭)।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, গত ২৭ এপ্রিল সন্ধ্যার দিকে রামিম আহমদের নামের এক টমটম চালককে উপজেলার কলকলিয়া বাজার থেকে ৩ ছিনতাইকারী যাত্রী সেজে রানীগঞ্জ বাজারে যাওয়া আসার কথা বলে ভাড়া নির্ধারণ করে নিয়ে যায়। পরে ঘটনাস্থল গন্ধর্বপুর এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা রাস্তায় দাঁড়িয়ে থাকা আরেকজনকে তাদের সঙ্গি পরিচয় দিয়ে গাড়িটি থামানো কথা বলে। গাড়িটি থামানোর পর ওই চারজন মিলে গলায় চাকু ধরে চালকের হাত পা বেঁধে মারধর করে রাস্তা ফেলে রেখে টমটমটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই টমটম চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
এ ঘটনায় গত বুধবার টমটমের মালিক একতার আলী লিটন অজ্ঞাতনামা ছিনতাইকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

মামলা তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) জিয়া উদ্দিন বলেন, ঘটনার পর থেকে ওই এলাকাবাসীদের সঙ্গে কথা বলে চিহ্নিত অপরাধী ও অপরাধের সাথে জড়িদদের মধ্যে আলেক মিয়াকে আটক করি। পরে ওই টমটম চালক আলেক মিয়াকে চিনিতে পারে এবং আলেকের তথ্যমতে অলিউর রহমানকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে সঙ্গে নিয়ে ছিনতাই হওয়া টমটমটি উদ্ধার করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, মামলা দায়ের পর গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছিনতাইকারীরা ঘটনার সাথে জড়িতদের নাম বলেছে। বাকি অপরাধীদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com